শাওমির নতুন ফাইভজি ফোন

বগুড়া নিউজ ২৪ ডেস্ক : নতুন ফাইভজি ফোন আনল শাওমি। ফোনটির মডেল রেডমি টেন এক্স। ২৬ মে থেকে ফোনটি কেনা যাবে। এখন চীনে প্রি-বুকিং চলছে। কোম্পানির ওয়েবসাইট থেকে প্রি-বুকিং করা যাচ্ছে। ফোরজি ও ফাইভজি ভেরিয়েন্টে এই ফোন লঞ্চ হতে পারে।

সম্প্রতি রেডমি প্রধান লু ওয়েইবিং জানিয়েছিলেন মিডিয়াটেক ডাইমেনসিটিং ৮২০ চিপসেটসহ বাজারে আসতে পারে রেডমি টেন এক্স। ছবিতে চারটি রঙে এই ফোন দেখা গিয়েছে। এই ফোনে থাকবে ৪৮ মেগাপিক্সেল ক্যামেরা। রেডমি নোট নাইন মডেলে একই ক্যামেরা ব্যবহার করেছিল শাওমি। ফোনের পিছনে চারটি ক্যামেরা থাকবে।

রেডমি টেন এক্স ফোনে থাকবে ৬.৫৩ ইঞ্চির ডিসপ্লে। এই ফোনে হোল-পাঞ্চ ডিসপ্লে থাকতে পারে। ফোনের ভিতরে থাকবে মিডিয়াটেক ডাইমেনসিটিং ৮২০ চিপসেট। ৬ জিবি র‌্যাম ও ১২৮ জিবি স্টোরেজ ফোনটি পাওয়া যাবে। এতে অ্যানড্রয়েড টেন অপারেটিং সিস্টেম দেয়া হয়েছে।

ফোনটির পেছনে পেছনে চারটি ক্যামেরা থাকবে। এই ক্যামেরায় থাকবে ৪৮ মেগাপিক্সেল প্রাইমারি সেন্সর। সঙ্গে রয়েছে ৮ মেগাপিক্সেল, ২ মেগাপিক্সেল ও ২ মেগাপিক্সেল ক্যামেরা। সেলফি তোলার জন্য রয়েছে ১৩ মেগাপিক্সেল ক্যামেরা।

এই ফোনে থাকছে ৫০২০ মিলিঅ্যাম্পিয়ারের ব্যাটারি। কানেক্টিভিটির জন্য রয়েছে ইউএসবি টাইপ সি পোর্ট এবং ৩.৫ মিলিমিটার অডিও জ্যাক।

Please follow and like us:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

পুরানো সংবাদ
সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১