বগুড়া সদর থানায় নতুন ওসির যোগদান

ষ্টাফ রিপোর্টারঃ পুলিশ পরিদর্শক হুমায়ুন কবির বগুড়া সদর থানায় নতুন ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হিসেবে যোগদান করেছেন। ২৮জুন রাতে আনুষ্ঠানিকভাবে তাকে বরণ করে নেওয়া হয়। এবং বিদায়ী ওসি বদিউজ্জামনকে বিদায়ী সংবর্র্ধনা প্রদান করা হয়।

এ সময় সদর সার্কেলে এর অতিরিক্ত পুলিশ সুপার সনাতন চক্রবর্তী, ওসি (তদন্ত) পুলিশ পরিদর্শক রেজাউল করিম রেজা ওসি ওপারেশন ও সকল পুলিশ ফাড়িঁর ইনচার্জ পুলিশ পরিদর্শকগনসহ পুলিশ কর্মকর্তা ও সদস্যরা উপস্থিত ছিলেন। সাংবাদিকসহ বিভিন্ন শ্রেণি-পেশার মানুষ নবাগত ওসিকে উষ্ণ অভিনন্দন জানিয়েছেন।

জানা গেছে, হুমায়ুন ১৯৯৪ সালে উপ-পরিদর্শক হিসেবে বাংলাদেশ পুলিশে যোগদান করেন। তার প্রথম কর্মস্থল বগুড়ায় । দ্বিতীয়বার তিনি বগুড়া সদর পুলিশ ফাঁড়ীতে টিএসআই হিসেবে দায়িত্ব পালন করেন এবং সম্প্রতি তিনি বগুড়ার শেরপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা হিসেবে দায়ীত্ব পালন শেষে বদলি হয়ে সদর থানায় আসেন। তিনি পুলিশের বিভিন্ন স্থানে সুনামের সহিদ দায়িত্ব পালন করেন।

এদিকে সাবেক ওসি বদিউজ্জামকে বগুড়ার শিবগঞ্জ থানায় বদলি করা হয়েছে। পেশাগত দায়িত্ব পালনে ওসি হুমায়ুন কবির সকলের সার্বিক সহযোগিতা কামনা করেছেন।

Please follow and like us:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

পুরানো সংবাদ
সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০