ধুনটে স্ত্রীর পরোকীয়ার জের ধরে সাবেক ইউপি সদস্যকে কুপিয়ে হত্যা

ধুনট প্রতিনিধিঃ বগুড়ার ধুনটে স্ত্রীর পরোকীয়া প্রেমের জের ধরে আব্দুল খালেক (৫৫) নামে সাবেক এক ইউপি সদস্যকে কুপিয়ে হত্যা করা হয়েছে। শনিবার বিকেলে উপজেলার গোপালনগর ইউনিয়নের চকমেহেদী গ্রামে এঘটনা ঘটে। নিহত আব্দুল খালেক ওই গ্রামের মৃত কেশমত আকন্দের ছেলে। এঘটনায় পুলিশ অভিযান চালিয়ে রফিকুল ইসলাম (৩৮) নামে এক ব্যক্তিকে গ্রেফতার করেছে। গ্রেফতারকৃত রফিকুল ইসলাম একই গ্রামের আব্দুল জলিলের ছেলে।

ধুনট থানা পুলিশ ও স্থানীয়সূত্রে জানাযায়, গোপালনগর ইউনিয়নের চকমেহেদী গ্রামের রফিকুল ইসলামের স্ত্রীর সাথে প্রতিবেশি সাবেক ইউপি সদস্য আব্দুল খালেকের দীর্ঘদিন থেকে পরোকীয়া প্রেমের সম্পর্ক চলে আসছিল। ওই সম্পর্কের জের ধরে আব্দুল খালেক শনিবার বিকাল ৩টার দিকে রফিকুলের বাড়িতে যায়। স্ত্রীর সাথে গোপনে আব্দুল খালেকের কথা বলতে দেখে রফিকুল ক্ষিপ্ত হয়ে পিছন থেকে দা দিয়ে কুপিয়ে আহত করে। পরবর্তীতে আব্দুল খালেকের স্বজনেরা গুরুতর অবস্থায় তাকে প্রথমে ধুনট স্বাস্থ্য কমপ্লেক্স এবং পরে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করায়। সেখানে তার অবস্থার অবনতি হলে উন্নত চিকিৎসার জন্য ঢাকায় নেয়ার পথে সন্ধ্যা ৬টায় আব্দুল খালেকের মৃত্যু হয়।
ধুনট থানার অফিসার ইনচার্জ (ওসি) কৃপা সিন্ধু বালা বলেন, ঘটনার সংবাদ পেয়ে তাৎক্ষনিক অভিযান চালিয়ে অভিযুক্ত রফিকুল ইসলামকে গ্রেফতার করা হয়েছে। এঘটনায় থানায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

Please follow and like us:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

পুরানো সংবাদ