পানিতে ডুবে এপিবিএন স্কুল এন্ড কলেজের সাবেক দুই শিক্ষার্থীর মৃত্যু

ষ্টাফ রিপোর্টারঃ গাইবান্ধায় পানিতে ডুবে বগুড়া আর্মড পুলিশ ব্যাটালিয়ন স্কুল এন্ড কলেজের সাবেক দুই শিক্ষার্থীর মৃত্যু হয়েছে। শুক্রবার দুপুরে জেলার পলাশবাড়ী উপজেলার হোসেনপুর ইউনিয়নের চেরেঙ্গাবাঁধ এলাকায় করতোয়া নদীতে গোসল করতে নেমে দুই যুবকের মৃত্যু হয়।
নিহতরা হলেন- বগুড়া শহরের নিশিন্দারা এলাকার সাবেক পুলিশ কর্মকর্তা মেকেন্দার আলীর ছেলে আল মোহাইমিন সিয়াম (২০) ও শিবগঞ্জ উপজেলার বিহার এলাকার শফিকুর রহমানের ছেলে সাজিউর রহমান সাজিদ (২০)। সিয়াম বর্তমানে জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের পদার্থ বিজ্ঞান বিভাগের ২য় বর্ষের ছাত্র। সাজিদ এবার ২য় বার বিশ্ববিদ্যালয়ে ভর্তি পরীক্ষার প্রস্তুতি নিচ্ছিলেন। তারা বগুড়া আর্মড পুলিশ ব্যাটালিয়ন স্কুল এন্ড কলেজের এসএসসি ২০১৬ সালের শিক্ষার্থী ছিলেন।

পলাশবাড়ী উপজেলার হোসেনপুর ইউনিয়নের ইউপি সদস্য পল্লব মিয়া জানান, তিনদিন আগে সিয়াম তার বন্ধুকে নিয়ে হোসেনপুর ইউনিয়নের জগন্নাথপুর গ্রামে নানা জয়নাল আবেদীন দুদুর বাড়িতে বেড়াতে আসেন। শুক্রবার দুপুরে স্থানীয় চেরেঙ্গা বাঁধ এলাকায় করতোয়া নদীতে গোসল করতে নামে কয়েকজনযুবক। গোসল শেষে অন্যরা নদী থেকে উঠে এলেও সিয়াম ও সজিব পানিতে ডুবে যায়। পরে খোঁজাখুঁজির এক পর্যায়ে নদী থেকে বিকেলে দুই যুবকের লাশ উদ্ধার করে স্থানীয়রা।
পলাশবাড়ী থানার ওসি মো. মাসুদুর রহমান বলেন, আইনি প্রক্রিয়া শেষে লাশগুলো পরিবারের সদস্যদের কাছে হস্তান্তর করা হয়েছে।

নিহতদের পরিবার সূত্রে জানা যায়, রাত সাড়ে ১০টায় বৃন্দাবনপাড়ায় সাজিদের চাচার বাড়ি এলাকায় এবং রাত ১১টায় সিয়ামের নিজ বাড়ি এলাকায় স্থানীয় মসজিদ জানাযা নামাজ অনুষ্ঠিত হয়েছে। শনিবার সকালে শিবগঞ্জ বিহারহাটে সাজিদের এবং গাবতলীর ধুলিরচর এলাকায় সিয়ামের দাফন সম্পন্ন হবে।

Please follow and like us:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

পুরানো সংবাদ