বাবা একজন যোদ্ধা : ইভাঙ্কা

বগুড়া নিউজ ২৪ঃ মার্কিন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্পকে একজন ‘যোদ্ধা’ হিসেবে অভিহিত করেছেন মেয়ে ইভাঙ্কা ট্রাম্প। গতকাল শনিবার ওহাইও অঙ্গরাজ্যে এক সমাবেশে এ কথা বলেন ইভাঙ্কা। হোয়াইট হাউসে আরও চার বছরের জন্য ট্রাম্পকে দরকার বলেও উল্লেখ করেন ইভাঙ্কা।

আগামী ৩ নভেম্বরের প্রেসিডেন্ট নির্বাচনের জন্য ওহাইও একটি ‘ব্যাটলগ্রাউন্ড’ অঙ্গরাজ্য হিসেবে বিবেচিত হচ্ছে। ইভাঙ্কা দাবি করেন, প্রেসিডেন্ট ট্রাম্প তার প্রতিশ্রুতির চেয়েও বেশি কিছু দিয়েছেন দেশকে। গত চার বছরে ট্রাম্প যুক্তরাষ্ট্রকে সঠিক পথেই নিয়ে গেছেন।

ইভাঙ্কা বলেন, আমেরিকার এখন অন্য যে কোনো সময়ের চেয়ে হোয়াইট হাউসে আরও চার বছরের জন্য একজন যোদ্ধা দরকার। আমার বাবা প্রতিদিন প্রত্যেকের জন্য কঠোর লড়াই করছেন। এখন তার জন্য, দেশের ভবিষ্যতের জন্য লড়াইয়ের সুযোগ এসেছে আমাদের সামনে।

ট্রাম্পের জ্যেষ্ঠ কন্যা ইভাঙ্কা। তিনি হোয়াইট হাউসে ট্রাম্পের একজন জ্যেষ্ঠ উপদেষ্টা। ইভাঙ্কা বর্তমান প্রশাসনে নারী, শিশু, তরুণ, কর্মসংস্থান, বেকারত্ব প্রভৃতি বিষয়ে গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করছেন।

সমাবেশে জনতার উদ্দেশে ইভাঙ্কা বলেন, ৩ নভেম্বর আপনাদের সহায়তায়, আপনাদের কণ্ঠস্বরে, আপনাদের ভোটে, আমরা আরকটি ঐতিহাসিক জয় পাব। আমরা আমেরিকাকে আগের চেয়ে আরও মহান করে তুলব।

Please follow and like us:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

পুরানো সংবাদ