বাংলাদেশ-আফগানিস্তান সিরিজের সূচি ঘোষণা

বগুড়া নিউজ ২৪ঃ আফগানিস্তানের বিপক্ষে আসন্ন হোম সিরিজের সূচি ঘোষণা করেছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)। বৃহস্পতিবার (৩ ফেব্রুয়ারি) রাতে এই সূচি ঘোষণা করা হয়। সফরে টাইগারদের বিপক্ষে ৩টি ওয়ানডে এবং ২টি টি-টোয়েন্টি ম্যাচের সিরিজ খেলবে আফগানিস্তান। সেই লক্ষ্যে আগামী ১২ ফেব্রুয়ারি বাংলাদেশে পৌঁছবে টাইগাররা।ক্রিকেটবিষয়ক ওয়েবসাইট ক্রিকেট ওয়ার্ল্ডে এই তথ্য জানা গেছে।

ওয়ানডে ম্যাচগুলো বিশ্বকাপ সুপার লিগের অংশ হবে। সেগুলো চট্টগ্রামের জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়ামে অনুষ্ঠিত হবে। আর উভয় টি-টোয়েন্টি ম্যাচ গড়াবে ঢাকার মিরপুর শেরেবাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে। সিরিজ শুরুর আগে সিলেটে সপ্তাহব্যাপী অনুশীলন ক্যাম্প করবে আফগানিস্তান। ফলে বাংলাদেশের আবহাওয়া ও কন্ডিশনের সঙ্গে মানিয়ে নেওয়ার যথেষ্ট সময় পাচ্ছে তারা। ২৩ ফেব্রুয়ারি বন্দরনগরীতে ওয়ানডে দিয়ে শুরু হবে টাইগার-আফগান লড়াই। আর টি-টোয়েন্টি গড়াবে ৩ মার্চ থেকে। ওয়ানডে ম্যাচ শুরু হবে বেলা ১১টায় এবং টি-টোয়েন্টি মাঠে গড়াবে দুপুর ৩টায়।

আফগানিস্তান সিরিজের পূর্ণাঙ্গ সূচি প্রথম ওয়ানডে – ২৩ ফেব্রুয়ারি, চট্টগ্রাম (বেলা ১১টা) দ্বিতীয় ওয়ানডে – ২৫ ফেব্রুয়ারি, চট্টগ্রাম (বেলা ১১টা) তৃতীয় ওয়ানডে – ২৮ ফেব্রুয়ারি, চট্টগ্রাম (বেলা ১১টা) প্রথম টি-টোয়েন্টি – ৩ মার্চ, ঢাকা (দুপুর ৩টা) দ্বিতীয় টি-টোয়েন্টি – ৫ মার্চ, ঢাকা (দুপুর ৩টা)

Please follow and like us:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

পুরানো সংবাদ