ময়মনসিংহের ফুলপুরে স্ত্রী হত্যার দায়ে স্বামী হলেন আসামী

দিলীপ কুমার দাস: ময়মনসিংহের ফুলপুরে স্ত্রীকে হত্যার দায়ে স্বামী হলেন আসামী। এই ঘটনায় রাতেই অভিযান চালিয়ে হত্যাকারী স্বামীকে আটক করেছে পুলিশ
নিহত গৃহবধুর নাম রোজিনা খাতুন। বুধবার মধ্যরাতে এ ঘটনাটি ঘটে। আটককৃত আনোরুল ইসলাম উপজেলার পয়ারী ইউনিয়নের গড় পয়ারী ( আমতলা) ইদ্রিস আলীর ছেলে।

পুলিশ জানায়, আনোয়ারুল ইসলাম পেশায় রিকশা চালক। তিনি বিয়ে করেন ফুলপুর পৌরসভার গোদারিয়া গ্রামের তহুর আলীর মেয়ে রোজিনা খাতুনকে। তাদের সংসারে দুই মেয়ে ও এক ছেলে আছে। গত বুধবার রাত সাড়ে ১২ টার দিকে আনোয়ারুল রিকশা চালিয়ে বাড়ি গিয়েই স্ত্রীর সঙ্গে বাগবিতণ্ডায় জড়ায়। এক পর্যায়ে দা দিয়ে রোজিনাকে এলোপাতাড়ি কুপিয়ে গুরুতর জখম করে বাড়ি থেকে পালিয়ে যায় ।

এক সময় মায়ের চিৎকারে ঘুম ভাঙে নিহতের মেয়ে রতœা আক্তার মীমের। পরে সে তার নানী রোকেয়া খাতুনকে খবর পাঠিয়ে বাড়িতে নেয়। পরে তাকে রক্তাক্ত অবস্থায় ফুলপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স নিয়ে গেলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।

খবর পেয়ে পুলিশ লাশ উদ্ধার করে থানায় নিয়ে যায়। পরে সুতরহাল শেষে বৃহস্পতিবার ময়নাতদন্তের জন্য ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়।

পরে ফুলপুর এলাকায় অভিযান চালিয়ে গ্রেফতার করা করা হয় নিহতের স্বামী আনোয়ারুল ইসলামকে। এ সময় হত্যাকাণ্ডে ব্যবহৃত দা, রক্তমাখা কাপড়সহ বিভিন্ন আলামত জব্দ করা হয়।

ফুলপুর থানার ওসি মো. আবদুল্লাহ আল মামুন বলেন, পারিবারিক কলহের জেরে স্ত্রীকে কুপিয়ে হত্যা করে আনোয়ারুল। অভিযুক্তকে গ্রেফতার করা হয়েছে। পরবর্তীতে প্রয়োজনীয় আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

Please follow and like us:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

পুরানো সংবাদ