গৌরীপুরে লুডু খেলাকে কেন্দ্র করে প্রতিপক্ষের হামলায় নিহত১ আহত ৪

ময়মনসিংহ প্রতিনিধি: ময়মনসিংহের গৌরীপুরে লুডু খেলাকে কেন্দ্র করে প্রতিপক্ষের হামলায় এক বৃদ্ধ নিহত ও চারজন গুরুতর আহত হয়েছেন। আহতদের ময়মনসিংহ মেডিকেল কলেজ (মমেক) হাসপাতালে ভর্তি করা হয়েছে। এ সময় বাড়িঘরে হামলা, দোকানপাট ভাঙচুর, লুটপাট ও অগ্নিসংযোগের ঘটনা ঘটেছে বলে জানা গেছে।

রবিবার রাতে উপজেলার দৌলতপুর গ্রামে এ ঘটনাটি ঘটে। নিহত ব্যক্তির নাম—নয়ন মিয়া (৬০)। তিনি ওই গ্রামের মৃত ইয়াকুব আলীর ছেলে। আহতেরা হলেন—মৃত ইয়াকুব আলীর ছেলে সবুজ মিয়া (৫৫), চাঁন মিয়া (৬২), আহত সবুজ মিয়ার স্ত্রী মরিয়ম আক্তার (৩৬) ও নিহতের ছেলে এমদাদুল হক (১৮)।

নিহত নয়ন মিয়ার ছেলে রুহুল আমিন (২৮) বলেন, কয়েক দিন আগে লুডু খেলা নিয়ে তাঁর ছোট ভাই এমদাদুলের সঙ্গে প্রতিপক্ষ ওয়াসিম মেম্বারের এক ভাইয়ের কথা-কাটাকাটি হয়। এ ঘটনার জের ধরে গ্রামের হাফিজ উদ্দিন আকন্দের ছেলে, গৌরীপুর ইউনিয়ন পরিষদের ৬ নম্বর ওয়ার্ডের সদস্য ওয়াসিম উদ্দিন আকন্দের নেতৃত্বে তার ভাই সুমনসহ ১৫–১৬ জন রামদা, লাঠিসোঁটা ও দেশীয় অস্ত্র নিয়ে অতর্কিত হামলা চালায়। আহতদের উদ্ধার করে গৌরীপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক নয়ন মিয়াকে মৃত ঘোষণা করেন। অন্যদের অবস্থা গুরুতর হওয়ায় উন্নত চিকিৎসার জন্য ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। ঘটনার পর থেকে অভিযুক্তরা পলাতক রয়েছেন।

উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে জরুরি বিভাগে কর্তব্যরত চিকিৎসক শামীম আল নোমান জানান, ‘হাসপাতালে আনার পূর্বেই নয়ন মিয়ার মৃত্যুর হয়েছে। আহত চারজনকে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে উন্নত চিকিৎসার পাঠানো হয়েছে।’

এ ঘটনার বিষয়ে গৌরীপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) খান আব্দুল হালিম সিদ্দিকী বলেন, ‘ঘটনাস্থলে পুলিশ মোতায়েন করা হয়েছে। অভিযুক্তদের দ্রুত গ্রেপ্তারের চেষ্টা চলছে।’

Please follow and like us:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

পুরানো সংবাদ