সাংবাদিক কমলেশ মোহন্ত শানুর শেষ বিদায়

ষ্টাফ রিপোর্টারঃ বগুড়া প্রেসক্লাবের কোষাধ্যক্ষ ও বৈশাখি টেলিভিশনের বগুড়া জেলা প্রতিনিধি কমলেশ মোহন্ত শানু (৫৪) ইন্তেকাল করিয়াছেন। বৃহস্পতিবার (১৭ নভেম্বর) সকাল ১০ টা ৫৫ মিনিটে বগুড়া শহীদ জিয়াউর রহমান (শজিমেক) হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় শেষ নিঃশ্বাস ত্যাগ করেন তিনি। শজিমেক মেডিকেল কলেজের অধ্যক্ষ অধ্যাপক ডা. রেজাউল আলম জুয়েল তার মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন।

তিনি বলেন, ‘সাংবাদিক কমলেশ মোহন্ত শানুর লাইফ সাপোর্ট খুলে দেওয়া হয়েছে। বৃহস্পতিবার সকাল থেকেই তার অবস্থা খারাপ হতে থাকে। এরপরই চিকিৎসকরা গভীরভাবে পর্যবেক্ষণ শুরু করেন। তবে শ্বাস-প্রশ্বাস বন্ধ হয়ে যাওয়ায় দায়িত্বরত চিকিৎসকরা সিদ্ধান্ত নিয়ে তাকে মৃত ঘোষণা করেন’।

গত শুক্রবার (১১ নভেম্বর) বগুড়ায় সংবাদ সংগ্রহ করে ফেরার পথে ঢাকা- রংপুর মহাসড়কে সড়ক দুর্ঘটনায় গুরুতর আহত হয়ে শজিমেক হাসপাতালে ভর্তি হন কমলেশ মোহন্ত শানু। পরে অবস্থা আশঙ্কাজনক হওয়ায় চিকিৎসকের পরামর্শে তাকে ইনসেনটিভ কেয়ার ইউনিটে (আইসিইউ) হস্তান্তর করা হয়। ৬ দিন লাইফ সাপোর্টে থাকার পর গতকাল শেষ নিশ্বাস ত্যাগ করেন।
গতকাল দুপুর ১২ টায় বগুড়া প্রেসক্লাব প্রাঙ্গনে তার মরদেহ নিয়ে আসলে বগুড়া প্রেসক্লাব জেলা প্রশাসন ওজেলা পুলিশ সহ সকল শ্রেণী পেশার মানুষ তাঁকে শেষ শ্রদ্ধা নিবেদন করেন।

Please follow and like us:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

পুরানো সংবাদ
সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০