পরিচালক সমিতির নতুন সভাপতি কাজী হায়াৎ,মহাসচিব শাহীন সুমন

বগুড়া নিউজ ২৪ঃ বাংলাদেশ চলচ্চিত্র পরিচালক সমিতির ২০২৩-২৪ মেয়াদের নির্বাচনের ফলাফল ঘোষণা করা হয়েছে। সংগঠনটিতে আগামী দুই বছরের জন্য কাজী হায়াৎ সভাপতি ও শাহীন সুমন মহাসচিব নির্বাচিত হয়েছেন। শুক্রবার (৩০ ডিসেম্বর) রাতে এ ফলাফল ঘোষণা করা হয়।

জানা গেছে, ১৪২ ভোট পেয়ে কাজী হায়াৎ সভাপতি নির্বাচিত হয়েছেন। তার প্রতিদ্বন্দ্বী মুশফিকুর রহমান গুলজার পেয়েছেন ১৩৮ ভোট। অন্যদিকে ১৬০ ভোট পেয়ে মহাসচিব নির্বাচিত হয়েছেন শাহীন সুমন। তার প্রতিদ্বন্দ্বী জাকির হোসেন রাজু পেয়েছেন ১২০ ভোট।

এই নির্বাচনে আরও যারা নির্বাচিত হয়েছেন তারা হলেন-ছটকু আহমেদ (সহসভাপতি), কবিরুল ইসলাম রানা (উপ-মহাসচিব), সেলিম আজম (কোষাধ্যক্ষ), শাহীন কবির টুটুল (সাংগঠনিক সচিব), নূর মোহাম্মদ মনি (তথ্য প্রযুক্তি সচিব), আব্দুর রহিম বাবু (সাংস্কৃতিক ও ক্রিয়া সচিব) ও ওয়াজেদ আলী বাবলু (প্রচার, প্রকাশনা ও দপ্তর সচিব)।

নির্বাহী সদস্য হিসেবে নির্বাচিত হয়েছেন মোস্তাফিজুর রহমান মানিক, মারিয়া আফরিন তুষার, হাবিবুর রহমান হাবিব, এসডি রুবেল, বজলুর রাশেদ, পল্লী মালেক, ইফতেখার জাহান, শাহাদাৎ হোসেন লিটন ও সোহানুর রহমান সোহান।

শুক্রবার (৩০ ডিসেম্বর) সংগঠনটির ভোট গ্রহণ অনুষ্ঠিত হয়েছে। সকাল ১০টা থেকে ভোট গ্রহণ শুরু হয়ে শেষ হয় বিকেল ৫টায়। মধ্যরাতে প্রধান নির্বাচন কমিশনার আব্দুল লতিফ বাচ্চু বিজয়ীদের নাম ঘোষণা করেন।

এবারের নির্বাচনে ৩৬৮ জন মোট ভোটারের মধ্যে ৩০২ জন ভোট দিয়েছেন বলে জানা গেছে। এ ছাড়া ভোট বাতিল হয়েছে ৯টি। সংগঠনের ১৯টি পদের বিপরীতে মোট ৩৯ জন পরিচালক প্রতিদ্বন্দ্বিতা করেন।

Please follow and like us:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

পুরানো সংবাদ
সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯৩০৩১