বগুড়ায় পুলিশ সুপার কাপ ব্যাডমিন্টন টুর্নামেন্টের ফাইনাল অনুষ্ঠিত

ষ্টাফ রিপোর্টারঃ  বগুড়ায় পুলিশ সুপার কাপ ব্যাডমিন্টন টুর্নামেন্টের চূড়ান্ত খেলা ও পুরস্কার বিতরণী অনুষ্ঠান হয়েছে। শুক্রবার (২০ জানুয়ারি) সন্ধ্যা ৭টায় শহরের পুলিশ লাইন্সে এ খেলা অনুষ্ঠিত হয়। বগুড়া জেলা পুলিশের আয়োজনে এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন পুলিশ সুপার (এসপি) সুদীপ কুমার চক্রবর্ত্তী। এসময় তিনি বলেন, ‘পুলিশ সদস্যরা নানা ঝুঁকি নিয়ে অক্লান্ত পরিশ্রম করেন। দিনশেষে তাদেরও বিনোদনের প্রয়োজন হয়। এজন্য তাদের উৎসাহ দিতে এই আয়োজন করা হয়েছে।’

এদিন ফাইনাল খেলায় অংশগ্রহণ করে জেলা পুলিশ লাইন্সের এসএফ টিম-১ ও ২। তিন পর্বের ম্যাচের প্রথম দুটিতেই জয় তুলে নেয় এসএফ টিম-১। চূড়ান্ত পর্বের ম্যাচটি পরিচালনা করেন পুলিশ লাইন্স স্কুলের শিক্ষক আখতারুজ্জামান ডিউ।

এদিন অনুষ্ঠানে উপস্থিত ছিলেন বিশেষ পুলিশ সুপার (সিআইডি) মোহাম্মদ কাউসার শিকদার, অতিরিক্ত পুলিশ সুপার (অপরাধ) আব্দুর রশীদ, অতিরিক্ত পুলিশ সুপার (বিশেষ) মোতাহার হোসেন ও অতিরিক্ত পুলিশ সুপার (ট্রাফিক) হেলেনা আক্তার, অতিরিক্ত পুলিশ সুপার (সদর) শরাফত ইসলাম।

এর আগে, বগুড়া জেলা পুলিশের বিভিন্ন ইউনিটের ১৬টি দল এ খেলায় অংশ নেয়। আন্তর্জাতিক নিয়মে নক আউট পদ্ধতিতে এই খেলাটি অনুষ্ঠিত হয়। খেলা শেষে বিজয়ী খেলোয়াড়দের মাঝে পুরস্কার বিতরণ করেন অতিথিরা। এ খেলায় টুর্নামেন্ট সেরা হয়েছেন এসএফ কন্সটেবল শাহরিয়ার।

পুলিশ সুপার কাপের চূড়ান্ত পর্বের খেলার ফাঁকে পিঠা উৎসব হয়। এই উৎসব সবার জন্য উন্মুক্ত করা হয়েছিল। অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার সজীব শাহরিন (শেরপুর সার্কেল), সহকারী পুলিশ সুপার (আদমদিঘী সার্কেল) নাজরান রউফ, সহকারী পুলিশ সুপার (শিবগঞ্জ সার্কেল) তানভির হাসান সহকারী পুলিশ সুপার (গাবতলী সার্কেল) নিয়াজ মেহেদী প্রমুখ।

Please follow and like us:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

পুরানো সংবাদ