চারশ টাকার জন্য রিয়াজকে হত্যা করে বন্ধুরা: বগুড়া পুলিশ

ষ্টাফ রিপোর্টারঃ  চারশ টাকার জন্য খুন হয় বগুড়ার শাজাহানপুরের শাহরিয়ার ইসলাম রিয়াজ। হত্যার ঘটনায় দুইজনকে গ্রেপ্তারের পর এক সংবাদ সম্মেলনে এ কথা জানান বগুড়া জেলা পুলিশ।

মঙ্গলবার দুপুর আড়াইটার দিকে জেলার অতিরিক্ত পুলিশ সুপার শরাফত ইসলাম এই সংবাদ সম্মেলন করেন।

গ্রেপ্তার তিন জন হলেন, উপজেলার পরানবাড়ীয়ার পূর্বপাড়ার কাওছার (২২), ঝালোপাড়া গ্রামের মাহমুদুল (২০) ও রামপুর গ্রামের সাহান (২০)।

সংবাদ সম্মেলনে অতিরিক্ত পুলিশ সুপার বলেন, রিয়াজ শনিবার বিকেলে পাঁচটা থেকে নিখোঁজ ছিল। পরে আজ সন্ধ্যায় স্থানীয়দের খবরে ভূট্টা জমি থেকে তার মরদেহ উদ্ধার করে পুলিশ। মরদেহের বুকসহ শরীরে বিভিন্ন স্থানে ছুরিকাঘাতের চিহ্ন ছিল। তার গলা ও পায়ের রগ কাটা হয়।

মরদেহ উদ্ধারের পর পুলিশের একাধিক টিম রহস্য উদঘাটনে নামে। তদন্তে জানা যায়, রিয়াজ তার চাচাতো ভাই কাওছারকে একটিকাজের জন্য চারশ টাকা দেয়। কিন্তু কাওছার সেই কাজ করেনি। আর টাকাটিও ফেরত দিতে তালবাহানা করছিল।

পরবর্তীতে রিয়াজ এলাকার এক বড় ভাইয়ের মাধ্যমে কাওছারকে টাকা ফেরত দেয়ার জন্য চাপ দেয়। এতে কাওছার ও তার বন্ধুরা অপমানের প্রতিশোধ নিতে হত্যার পরিকল্পনা করে।

গ্রেপ্তার দুইজনকে আদালতে পাঠানো হয়েছে। তাদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন রয়েছে।

রোববার সন্ধ্যা ৬টার দিকে শাজাহানপুরের আমরুল ইউনিয়নের রামপুর প্রাথমিক বিদ্যালয় সংলগ্ন ভূট্টাজমি থেকে শাহরিয়ার ইসলাম রিয়াজ নামে কলেজছাত্রের মরদেহ মেলে। ১৭ বছরের রিয়াজ ওই ইউনিয়ন পরানবাড়িয়া গ্রামের বাবলু মিয়া ছেলে এবং শেরপুর কলেজের একাদশ শ্রেণির শিক্ষার্থী।

Please follow and like us:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

পুরানো সংবাদ
সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮