চিটাগাং নূর হোটেল এন্ড রেষ্টুরেন্টের ৯০তম প্রতিষ্ঠাবার্ষিকী পালন

ষ্টাফ রিপোর্টারঃ  বগুড়ায় চিটাগাং নূর হোটেল এন্ড রেষ্টুরেন্টের ৯০তম প্রতিষ্ঠাবার্ষিকী পালন করা হয়েছে। এ উপলক্ষে গতকাল মঙ্গলবার সন্ধ্যায় শহরের কলোনী চিটাগাং নূর মোটেল এন্ড চাইনিজ রেষ্টুরেন্টের হলরুমে এক আলোচনা সভার আয়োজন করা হয়।

প্রতিষ্ঠানের স্বত্ত্বাধিকারী আলহাজ¦ ডাঃ মো. শাহানুর রহমানের সভাপতিত্বে এতে প্রধান অতিথির বক্তব্য রাখেন বগুড়ার অতিরিক্ত পুলিশ সুপার আব্দুর রশিদ।

প্রধান অতিথির বক্তব্যে তিনি বলেন, চিটাগাং নূর হোটেল আধুনিক ও রুচি সম্পন্ন হোটেল। এই প্রতিষ্ঠানের খাবারের গুনগতমান অত্যন্ত ভালো। আমি শুনেছি এটি কলোনী এলাকার একটি ঐহিত্যবাহী ও পুরাতন হোটেল। এই হোটেলের অনেক সুমান রয়েছে।

অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন বগুড়া পুলিশ লাইন্স স্কুল এন্ড কলেজের অধ্যক্ষ শাহাদৎ আলম ঝুনু, বগুড়া হোমিওপ্যাথিক কলেজের অধ্যক্ষ ডাঃ মো. মিল্লাত হোসেন, মূখবধীর বিদ্যালয়ের অধ্যক্ষ মো. শামিম হোসেন, কলোনী বাজার ব্যবসায়ী সমিতির সভাপতি মো. হাসানাত জামান রিটু, বাংলাদেশ হোমিওপ্যাথিক মেডিকেল এসোসিয়েশন বগুড়ার সভাপতি ডাঃ মো. মোস্তফা আলমসহ প্রমুখ।

আলোচনা সভা শেষে প্রতিষ্ঠাবার্ষিকীর কেক কাটা হয়। এরপর দেশ ও জাতির কল্যাণ কামনা করে বিশেষ দোয়া এবং মোনাজাত করা হয়। দোয়া পরিচালনা করেন ভাইপাগলা মাজার মসজিদের ইমাম ও খতিব আব্দুস সালাম ও বাংলাদেশ ব্যাংক বগুড়া মসজিদের ইমাম হাফেজ মাও. রুহুল আমিন।

প্রতিষ্ঠানের স্বত্বাধিকারী ডাঃ মো. শাহানুর রহমান জানান, ১৯৩৩ সাল থেকে কলোনী এলাকায় যাত্রা শুরু করে চিটাগাং নূর হোটেল এন্ড রেষ্টুরেন্ট। তখন থেকে আজ অবদি পর্যন্ত সুনামের সহিত ব্যবসা পরিচালনা করে আসছি। এই প্রতিষ্ঠানের প্রতিষ্ঠাতা ছিলেন আমার বাবা মরহুম ইউনুছ মিয়া। তিনি ১৯৯২ সালে মৃত্যুবরণ করে। এরপর থেকে আমি এককভাবে পরিচারনা করে আসছি। বাবার মৃত্যুর পর দীর্ঘ ৩৩ বছর ধরে ক্রেতাদের মন জয় করে ধীরে ধীরে প্রতিষ্ঠানটি বগুড়াসহ অন্যান্য জেলায় সুনাম অর্জন করেছে। ৯০ বছর বয়সের এই প্রতিষ্ঠান সব সময় ক্রেতারে নিরপাদ ও স্বাস্থ্যসম্মত খাবার পরিবেশন করে আসছে।

Please follow and like us:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

পুরানো সংবাদ
সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮