বগুড়ার জলেশ্বরীতলা ও কলোনীতে আকবরিয়ার ২টি শাখার যাত্রা শুরু

সুন্দর শৈশব কেটেছে গাঁয়ে। পাখিরা গায় গান, বাড়ির উঠান বড়। ফল-ফলাদির গাছে পরিপূর্ন আর নির্জন। শান বাঁধানো পুকুর আর দাদুর ঘরে ঘুমানো। মেঝেতে ঢালাও বিছানা। এসবই স্মৃতি। স্মৃতি শুধু স্মৃতিই থেকে যায় বাস্তবতা একটু ভিন্ন। শহর এলাকা ও শহরতলীতে সকাল হতেই শুরু হয় ছাত্র-শিক্ষক, কর্মজীবী, শ্রমজীবী, সরকারি-বেসরকারি কর্মকর্তা-কর্মচারী, ব্যবসায়ী ও সর্বস্তরের শ্রেণীপেশার মানুষের ব্যস্ততা। এমন ব্যস্ততায় ফুসরত নেই কারো। খঁুঁজে বেড়ায় সুস্বাদু, নির্ভেজাল ও নিরাপদ খাদ্যের। আকবরিয়া লিমিটেড এসব কথা চিন্তা করে বগুড়া শহরের জলেশ^রীতলায় চিজি বার্গ ও কলোনীতে আকবরিয়া গ্র্যান্ড চাপ ঘর এন্ড রেস্টুরেন্টের যাত্রা শুরু করে। গতকাল বুধবার বিকেলে আকবরিয়া লিমিটেডের চেয়ারম্যান হাসান আলী আলালের সভাপতিত্বে ২টি শাখার উদ্বোধন করেন প্রধান অতিথি বগুড়া চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাষ্ট্রি এর সভাপতি মো. মাসুদুর রহমান মিলন সিআইপি।

প্রধান অতিথির বক্তব্যে তিনি বলেন, প্রাণের বগুড়াকে ঐতিহ্যবাহী আকবরিয়া লিমিটেড খাদ্য উৎপাদন ও বিপনণ প্রতিষ্ঠান হিসেবে দেশের বিভিন্ন জেলার নিকট সমাদৃত। নানা বয়সিদের আড্ডায় মুখরিত হবে আকবরিয়ার চিজি বার্গ ও আকবরিয়া গ্র্যান্ড চাপ ঘর এন্ড রেস্টুরেন্ট। অভিজাত এলাকা দুটি আরো হয়ে উঠবে প্রানবন্ত, মনোমুগ্ধকর ও হৃদয়স্পর্শী। এই শাখা দুটি করেছে আধুনিকমানের। সকলের সাথে সকলে মিলে রসনার তৃষ্ণা মেটাবে। যেখানে সাধ্যের মধ্যে স্বাদের খাবার পরিবেশন করা হবে।

তিনি আরো বলেন, আকবরিয়া শত বছর ধরে দেশের মানুষের নিরাপদ খাদ্য নিশ্চিত করণে বদ্ধপরিকর। সেই সাথে ভোক্তার সন্তুষ্টি তাদের ঐতিহ্য।

এ সময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন জলেশ^রীতলা ব্যবসায়ী কল্যাণ সমিতির সাধারণ সম্পাদক এডোনিস তালুকদার বাবু, আকবরিয়া লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক হোসেন আলী দুলাল, ডিএমডি আন্দালিবুর রহমান, রাজিব আহসান সিজার, এডমিনিষ্টেশন কো-অর্ডিনেটর আশিক ইবনে হাসান, সিএমও ইকবাল নুর শুভ, সিওও জাহেদুল ইসলাম, হেড অব এইচআর সানোয়ার হোসেন শুভ, হেড অব সেলস রমজান হোসেন, ডিজিএম আলমগীর হোসেন, জিল্লুর রহমান, শামীম তালুকদার, আমিনুল ইসলাম আখি, ম্যানেজার ভ্যাট জার্জিস হোসেন, ম্যানেজার এডমিন আখেনুর ইসলাম রাসেল, পার্চেস কো-অর্ডিনেটর হারুন উর রশিদ, আইটি কর্মকর্তা, মেজবাহুর রহমান, অডিট অফিসার নাফিউর রহমান, দিপক কুন্ডু, লিমো ইন্টোরিয়র ডেকর এর পরিচালক লিটন সরকারসহ প্রমুখ।

Please follow and like us:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

পুরানো সংবাদ
সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮