সিরাজগঞ্জে পাটবীজ উৎপাদনকারী চাষীদের নিয়ে প্রশিক্ষণ কর্মশালা অনুষ্ঠিত

তারিকুল আলম, সিরাজগঞ্জঃ পাট অধিদপ্তরের কর্তৃক বাস্তবায়নাধীন “উন্নত প্রযুক্তিনির্ভর পাট ও পাটবীজ উৎপাদন এবং সম্প্রসারণ শীর্ষক প্রকল্পের ” আওতায় পাটবীজ উৎপাদনকারী চাষীদের মধ্যে দিনব্যাপী প্রশিক্ষণ শেষে পাটবীজ বিতরণ করা হয়েছে।

সিরাজগঞ্জ সদর উপজেলা প্রশাসন ও পাট অধিদপ্তরের আয়োজনে
গত সোমবার (২৭ মার্চ) সকাল ১০টায় সদর উপজেলা পরিষদের হলরুমে উক্ত অনুষ্ঠানের প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন, কৃষি সম্প্রসারণ অধিদপ্তর সিরাজগঞ্জের উপ-পরিচালক কৃষিবিদ বাবলু কুমার সূত্রধর।

বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন, সদর উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান এস.এম.নাছিম রেজা নূর দিপু, সদর উপজেলা কৃষি অফিসার কৃষিবিদ মোঃ আনোয়ার সাদাত, ঢাকার পাট অধিদপ্তরের সহকারী পরিচালক (সমন্বয়) ওসমান গণি শেখ, উপসহকারি পাট কর্মকর্তা কাজিপুরের মোঃ আবু জোহা প্রমুখ।

অনুষ্ঠানে স্বাগত বক্তব্যে রাখেন, সিরাজগঞ্জ সদরের উপসহকারী পাট উন্নয়ন কর্মকর্তা মোঃ মাইদুল ইসলাম লুলু এবং সঞ্চালনা করেন পাট অধিদপ্তর সিরাজগঞ্জের জেলা পাট কর্মকর্তা মোঃ নাজমুল হক।

সিরাজগঞ্জ সদর উপজেলার ৫০ জন কৃষক-কৃষাণীদের পাটবীজ উৎপাদনকারীদের প্রশিক্ষণ শেষে ২৩০০ জন কৃষক-কৃষাণীদের জন প্রতি ১ কেজি করে পাট বীজ বিতরণ কার্যক্রমের শুভ উদ্বোধন করা হয়।

Please follow and like us:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

পুরানো সংবাদ