টাঙ্গাইলে ১ কোটি ১৫ লক্ষ টাকার হেরোইনসহ এক মাদক কারবারিকে আটক

টাঙ্গাইল প্রতিনিধিঃ টাঙ্গাইলের কালিহাতীতে ১ কোটি ১৫ লক্ষ টাকার হেরোইনসহ এক মাদক কারবারিকে আটক করেছে র‌্যাব। ২৩ এপ্রিল রবিবার রাতে টাঙ্গাইল র‌্যাব-১২ সিপিসি ৩ এর কোম্পানী অধিনায়ক অতিরিক্ত পুলিশ সুপার রফিউদ্দীন মোহাম্মদ যোবায়ের এক প্রেস বিজ্ঞপ্তি মাধ্যমে এ তথ্য জানিয়েছেন।

প্রেস বিজ্ঞপ্তি থেকে জানা যায়, গোপন সংবাদের ভিত্তিতে টাঙ্গাইলের কালিহাতী উপজেলার হামিদপুর বাজার এলাকা অভিযান পরিচালনা করে মো: মানিক চান সওদাগর (২৮) নামের এক মাদক কারবারিকে আটক করা হয়। এসময় আটককৃত আসামীর কাছ থেকে ১ হাজার ১৫০ গ্রাম হেরোইন উদ্ধার করা হয়। যার আনুমানিক বাজার মূল্য ১ কোটি ১৫ লক্ষ টাকা। গ্রেফতারকৃত মাদক ব্যবসায়ী রাজশাহী জেলার দূর্গাপুর থানার গৌরীহারা গ্রামের মৃত মকবুল হোসেনের ছেলে। গ্রেফতারকৃত আসামী জানায়, সে আন্তঃজেলা মাদক ব্যবসায়ী চক্রের সদস্য এবং রাজশাহী জেলার সীমান্তবর্তী এলাকা হতে অবৈধ মাদকদ্রব্য হেরোইন সংগ্রহ করে টাঙ্গাইল জেলাসহ দেশের বিভিন্ন স্থানে বিক্রয় করে আসছিলো।

র‌্যাব আরো জানায়, গ্রেফতারকৃত আসামীর বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন-২০১৮ মোতাবেক কালিহাতি থানায় আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন রয়েছে।

Please follow and like us:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

পুরানো সংবাদ
সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০