বগুড়ায় জমির দ্বন্দ্বে প্রাণ হারালেন গৃহবধূ

ষ্টাফ রিপোর্টারঃ বগুড়ার সদরে জমি নিয়ে বিরোধে জীবন নেছা (২৮) নামে এক গৃহবধূর লঅঠির আঘাতে মৃত্যু হয়েছে।  উপজেলার রাজাপুর ইউনিয়নের কুটুরবাড়ি এলাকায় বুধবার দুপুর ১২টার দিকে এ ঘটনা ঘটে।

জীবন নেছা ওই এলাকার মো. পলাশের স্ত্রী। তার মরদেহ বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ (শজিমেক) হাসপাতাল মর্গে রাখা আছে। বিষয়টি নিশ্চিত করেন বগুড়া সদর থানা পুলিশের ওসি নূরে আলম সিদ্দিকী।

জীবন নাহারের স্বামী মো. পলাশ বলেন, ‘দীর্ঘদিন ধরে প্রতিবেশি পুলিশ সদস্য আবেদুর রহমানের সাথে বাড়ি সামনে দুই শতক জমি নিয়ে মামলা চলছে। এ নিয়ে ঢাকায় পুলিশে কর্মরত আবেদুর ছুটি কাটাতে বাড়িতে আসলে সব সময়ই হুমকি ধামকি দিয়ে থাকেন। বুধবার সকালে ধানকাটার জন্য তিনজন শ্রমিকে নিয়ে আসি। তাদের সকালের খাবার দিয়ে আমার স্ত্রী বাড়িতে ফিরছিলেন। সময় আবেদুরসহ তার দুই ভাই বিপ্লব, জহুরুল ও তার ছেলে কনক আমার স্ত্রীর পথরোধ করে বাঁশ দিয়ে মাথায় উপর্যপুরি আঘাত জখম করে। পরে তাকে উদ্ধার করে শজিমেক হাসপাতালে আনার পর চিকিৎসক মৃত ঘোষণা করেন।

এ বিষয়ে ওসি নূরে আলম সিদ্দিকী বলেন, পূর্ব শত্রুতা ও জমির বিরোধে গৃহবধূকে হত্যার ঘটনা ঘটেছে। মাথায় গুরুতর আঘাত থেকে গৃহবধূর মৃত্যু হয়। নিহতের পরিবার এ ঘটনায় এখনও কোনো অভিযোগ দেয়নি । তবে ঘটনার সঙ্গে জড়িতদের আটকে অভিযান শুরু করেছে।

Please follow and like us:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

পুরানো সংবাদ