সাংবাদিক নাদিম হত্যায় জড়িত ৬ আ.লীগ নেতাকর্মী বহিষ্কার

জামালপুর প্রতিনিধি: জামালপুরের বকশীগঞ্জে সাংবাদিক গোলাম রব্বানী নাদিম হত্যাকান্ডের সঙ্গে জড়িত থাকার অভিযোগে এখন পর্যন্ত আওয়ামী লীগ ও এর অঙ্গ সহযোগী সংগঠনের ৬ নেতাকর্মীকে সাময়িক বহিষ্কার করা হয়েছে।

গত শনিবার রাতে বকশীগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সহ-দপ্তর সম্পাদক মোশারফ হোসেন মিরাজের স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে ৬ জনকে বহিষ্কারের এ তথ্য জানানো হয়।

ওই প্রেস বিজ্ঞপ্তিতে উল্লেখ করা হয়, সাম্প্রতিক ঘটে যাওয়া বাংলা নিউজটোয়েন্টিফোর ডটকমের সাংবাদিক ও ৭১ টেলিভিশনের সংবাদদাতা গোলাম রব্বানী নাদিম হত্যাকান্ডে সিসি টিভি ফুটেজ, বিভিন্ন গণমাধ্যম ও মামলার এজাহারে যাদের সম্পৃক্ততা জোড়ালোভাবে পরিলক্ষিত হয়েছে, দলীয় সিদ্ধান্ত অনুযায়ী স্ব স্ব সংগঠন তাদেরকে সাময়িক বহিষ্কার করেছে।

সাংবাদিক গোলাম রব্বানী নাদিম হত্যা মামলার আসামি ও বহিষ্কৃত ৬ জন নেতাকর্মীরা হলেন, বকশীগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সহ-প্রচার ও প্রকাশনা বিষয়ক সম্পাদক এম ডি বাকি বিল্লাহ্ রাকিব, উপজেলার সাধুরপাড়া ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক-মাহমুদুল আলম বাবু, উপজেলার ছাত্রলীগের যুগ্ম আহ্বায়ক মো. ফাহিম ফয়সাল রিফাত, উপজেলা তাঁতী লীগের সভাপতি মো.শহিদু রহমান লিপন, সাধুরপাড়া ইউনিয়ন তাঁতী লীগের সাধারণ সম্পাদক মো. রেজাউল করিম, বকশীগঞ্জ পৌর আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের তথ্য ও সাহিত্য বিষয়ক সম্পাদক মো. মিলন চৌধুরী।

গত শনিবার দুপুর সাড়ে ১২টার দিকে বকশীগঞ্জ থানায় নিহত সাংবাদিক গোলাম রব্বানী নাদিমের স্ত্রী মনিরা বেগম ২২ জনের নাম উল্লেখ করে আরও ২০-২৫ অজ্ঞাতনামা আসামি করে হত্যা মামলা দায়ের করেন।

Please follow and like us:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

পুরানো সংবাদ
সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯৩০