বুড়িচংয়ে আবুল হাসেম খান এমপির মাদ্রাসা ও এতিম খানা পরিদর্শন

বুড়িচং প্রতিনিধি :কুমিল্লার বুড়িচং উপজেলার ষোলনল ইউনিয়নের বালী খাড়া নেছাড়িয়া হাফেজিয়া মাদ্রাসা ও এতিম খানা পরিদর্শন করেছেন কুমিল্লা -৫ আসনের সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা অ্যাডভোকেট আবুল হাসেম খান। তিনি ওই মাদ্রাসা ও এতিম খানা পরিদর্শন করে এক লাখ টাকা অনুদান প্রদান করেন। এছাড়া বালী খাড়া গ্রামের ঈদগাহ উন্নয়নের জন্য এমপি আবুল হাসেম খান ১৫ লাখ টাকা বরাদ্দ দিয়েছেন।
 শুক্রবার দুপুরে কুমিল্লা -৫ আসনের সংসদ সদস্য, কুমিল্লা দক্ষিণ জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি বীর মুক্তিযোদ্ধা অ্যাড. আবুল হাসেম খান বালী খাড়া কেন্দ্রীয় জামে মসজিদে দলীয় নেতাকর্মী এবং এলাকার সর্বসাধারণের সঙ্গে জুম্মার নামাজ আদায় করেন। পরে তিনি এলাকাবাসীর সঙ্গে কৌশল বিনিময় করে সকলের নিকট দোয়া প্রার্থনা করেন। পরে তিনি দলীয় নেতাকর্মীদের সঙ্গে নিয়ে বালী খাড়া  নেছাড়িয়া হাফেজিয়া মাদ্রাসা ও এতিম খানা পরিদর্শন করেন। পরিদর্শন শেষে এতিম খানার জন্য এক লাখ প্রদান করেন।
এসময় উপস্থিত ছিলেন উপজেলা যুবলীগ নেতা ও  ইউপি চেয়ারম্যান হাজী মোঃ বিল্লাল হোসেন, ষোলনল ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সাইফ উদ্দিন মানিক, ইউপি সদস্য, ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোঃ কামাল হোসেন, সাবেক শ্রমিক লীগ নেতা মোঃ মোছলেম মিয়া,আইন বিষয়ক সম্পাদক  এডভোকেট সুমন মিয়া, ওয়ার্ড আওয়ামী লীগের সহ-সভাপতি আজাদ হোসেন,  সাংগঠনিক সম্পাদক মোঃ খোরশেদ আলম, প্রচার সম্পাদক আব্দুল করিম, স্বেচ্ছাসেবক লীগ নেতা সৈকত ইসলাম চৌধুরী, প্রবাসী আহাম্মদ ইসলাম, ইউনিয়ন ছাত্র লীগের সভাপতি হাবিবুর রহমান ইমন, সহ-সভাপতি শাকিল আহাম্মদ, যুগ্ম সম্পাদক সীমান্ত খোকন, নাঈম, আল আমিন প্রমুখ। এসময় আওয়ামী লীগ ও অঙ্গ সংগঠনের এবং বিভিন্ন শ্রেণির লোকজন উপস্থিত ছিলেন।
Please follow and like us:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

পুরানো সংবাদ
সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০
৩১