বগুড়ার সাবেক ও বর্তমান পুলিশ কর্মকর্তা ৩ জন অতি.ডিআইজি ৫জন এসপি পদোন্নতি পেলেন

স্টাফ রিপোর্টার: বগুড়ার পুলিশ সুপার সুদীপ কুমার চক্রবর্ত্তী, বগুড়ার সাবেক পুলিশ সুপার ও বর্তমান বরিশাল মেট্রোপলিট্রন পুলিশের ডিসি (দক্ষিণ) মো: আলী আশরাফ ভূঞা ও বর্তমান চট্রগ্রাম  মেট্রোপলিট্রন পুলিশের ডিসি (দক্ষিণ) সাবেক অতিরক্তি পুলিশ সুপার আব্দুল ওয়ারিশ অতিরিক্ত ডিআইজি পদে পদোন্নতি পেয়েছেন। বগুড়ার পুলিশ সুপার সুদীপ কুমার চক্রবর্ত্তীর সহধর্মিনী পুলিশ সদর দপ্তরের এআইজি সুনন্দা রায়ও অতিরিক্ত ডিআইজি হিসাবে পদোন্নতি পেলেন।

এদিকে পুলিশ সুপার (এসপি) পদে পদোন্নতি পেয়েছেন বগুড়া জেলা পুলিশের তিন অতিরিক্ত পুলিশ সুপার যথাক্রমে মো: স্নিগ্ধ আখতার, মো: আব্দুর রশিদ ও মো: মোতাহার হোসেন।

এ ছাড়া এসপি হিসাবে বগুড়ার সাবেক এবং বর্তমান নওগাঁর অতিরিক্ত পুলিশ সুপার মো: গাজীউর রহমান ও রাজশাহী জেলা পুলিশের অতিরিক্ত পুলিশ সুপার সনাতন চক্রবর্ত্তীও পদোন্নতি পেয়েছেন।  পুলিশ সুপার পদে পদোন্নতি পাওয়া সবাই বিসিএস পুলিশ ক্যাডারের ২৮ ও ২৯ তম ব্যাচের কর্মকর্তা।

সারাদেশে পদোন্নতি পেয়ে পুলিশ সুপার হলেন ১৭৭ জন পুলিশ কর্মকর্তা। রাষ্ট্রপতির আদেশক্রমে সিনিয়র সহকারি সচিব মো: মাহাবুর রহমান শেখ স্বাক্ষরিত গত ৬ নভেম্বর সরকারি এক প্রজ্ঞাপনে এই তথ্য জানানো হয়।

উল্লেখ্য, যে ১৭৭ জন অতিরিক্ত পুলিশ সুপার পদমর্যাদার কর্মকর্তাকে এসপি হিসাবে পদোন্নতি দেওয়া হয়, এরমধ্যে ২৭ কর্মকর্তাকে স্বাভাবিক পদোন্নতি ও ১৫০ কর্মকর্তাকে সুপারনিউমারারি হিসেবে পদোন্নতি দেওয়া হয়েছে।

Please follow and like us:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

পুরানো সংবাদ