ত্রিশালে নতুন মেয়র হলেন বিএনপিনেতা আমিনুল

ময়মনসিংহ প্রতিনিধি: ময়মনসিংহের ত্রিশাল পৌরসভার উপনির্বাচনে মেয়র পদে বিজয়ী হয়েছেন বিএনপিনেতা আমিনুল ইসলাম সরকার। শনিবার (৯ মার্চ) সন্ধ্যা সাড়ে ৬টার দিকে উপজেলা পরিষদের সম্মেলন কক্ষে ফলাফল ঘোষণা করেন ত্রিশাল উপজেলা নির্বাহী অফিসার ও ত্রিশাল পৌরসভা উপনির্বাচনের রিটার্নিং অফিসার জুয়েল আহমেদ।

নির্বাচনে পৌরসভার প্রতিষ্ঠাকালীন চেয়ারম্যান মরহুম আব্দুর রশিদ চেয়ারম্যানের ছেলে বিএনপিনেতা আমিনুল ইসলাম সরকার (নারিকেল গাছ) প্রতীক নিয়ে ১০ হাজার ২৮৩ ভোট পেয়ে নির্বাচিত হন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী ছিলেন বর্তমান এমপি (স্বতন্ত্র) এ বি এম আনিছুজ্জামানের সহধর্মিণী শামীমা আক্তার। তিনি (জগ) প্রতীক নিয়ে পেয়েছেন ৫ হাজার ৩৪৫ ভোট। এছাড়াও অপর প্রার্থী নূরুল হুদা শিবলু (মোবাইল ফোন) পেয়েছেন ৮৯৭ ভোট।

এদিন পৌরসভার ৯টি ওয়ার্ডের ১৪টি কেন্দ্রে ভোট গ্রহণ হয়। এই প্রথম ইলেকট্রনিক ভোটিং মেশিনে (ইভিএম) ত্রিশাল পৌরসভার ভোটাররা তাদের ভোটাধিকার প্রয়োগ করেন।

দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে অংশ নিতে পৌর মেয়রের পদ থেকে পদত্যাগ করেন এ বি এম আনিছুজ্জামান। তিনি স্বতন্ত্র এমপি নির্বাচিত হন। মেয়র পদ শূন্য হওয়ায় অনুষ্ঠিত পৌরসভার মেয়র পদে উপনির্বাচনে প্রার্থী হন তার সহর্ধমিণী শামিমা আক্তার।

নবনির্বাচিত মেয়র আমিনুল ইসলাম আমিন সরকার ফলাফল ঘোষণার পর বলেন, ‘সুষ্ঠু নির্বাচন হওয়ায় জনগণ বিপুল ভোটে আমাকে নির্বাচিত করেছে। তাই আমি নাগরিক সেবা নিশ্চিত করার প্রত্যয় ব্যক্ত করছি। এ বিজয় জনগণকে উৎসর্গ করছি।’

Please follow and like us:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

পুরানো সংবাদ