হঠাৎ অসুস্থ হয়ে হাসপাতালে ভর্তি অমিতাভ বচ্চন

বগুড়া নিউজ ২৪: বলিউড অভিনেতা অমিতাভ বচ্চনকে মুম্বাইয়ের কোকিলাবেন হাসপাতালে ভর্তি করা হয়েছে। একাধিক ভারতীয় সংবাদমাধ্যম জানিয়েছে, বর্ষীয়ান এই অভিনেতার অ্যাঞ্জিওপ্লাস্টি করা হয়েছে। শুক্রবার (১৫ মার্চ) সকালে কড়া নিরাপত্তার মধ্যে অমিতাভ বচ্চনকে মুম্বাইয়ের কোকিলাবেন হাসপাতালে ভর্তি করা হয়। তবে বচ্চন পরিবারের কেউ সংবাদমাধ্যমের সঙ্গে কথা বলেননি।

শুক্রবার (১৫ মার্চ) সামাজিক মাধ্যম এক্সে (টুইটার) একটি পোস্টও করেন অমিতাভ। সেখানে তিনি লিখেছেন, আপনাদের প্রতি সব সময় কৃতজ্ঞ। অভিনেতার এই পোস্টের বিষয়ে বিস্তারিত কিছু জানা না গেলেও হাসপাতালের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করে তিনি এই টুইট করতে পারেন বলে অনুমান করছে ভারতীয় সংবাদমাধ্যম।

প্রসঙ্গত, ২০২৩ সালের মার্চে হায়দরাবাদে ‘প্রোজেক্ট কে’ সিনেমার শুটিংয়ে পাঁজরের কার্টিলেজ ভেঙে আহত হন অমিতাভ। সেই সময় টানা কয়েক মাস ছিলেন বেড রেস্টে। চোট সঙ্গে নিয়েই ব্লগ ও সামাজিক মাধ্যমে ভক্তদের সঙ্গে যোগাযোগ রেখে চলছিলেন। এর আগে ২০২২ সালে দীপাবলির ঠিক আগে অমিতাভ জানিয়েছিলেন, কেবিসির সেটের দুর্ঘটনায় পায়ের রগ কেটে প্রচুর রক্তক্ষরণ হয়েছে। সেই সময় তাঁকে হাসপাতালেও যেতে হয়েছিল, যেখানে ডাক্তাররা ক্ষতস্থান সেলাই করে দেয়।

উল্লেখ্য, অমিতাভকে সামনে দেখা যাবে ‘প্রোজেক্ট কে’ সিনেমায়। এতে আরও অভিনয় করছেন প্রভাস, দীপিকা পাড়ুকোন ও কমল হাসান।

Please follow and like us:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

পুরানো সংবাদ