বিয়ে নিয়ে মুখ খুললেন সুস্মিতা সেন

বগুড়া নিউজ ২৪: প্রাক্তন বিশ্বসুন্দরী ও বলিউড অভিনেত্রী সুস্মিতা সেন। ক্যারিয়ারে লম্বা সময় পার করেছেন এই অভিনেত্রী। বয়স তার পঞ্চাশ ছুঁইছুঁই। এখনো বিয়ে করেন নি তিনি।
তবে একের পর এক প্রেমে জড়িয়ে আলোচনায় থেকেছেন সর্বদা।

এই অভিনেত্রী বেশিরভাগ সময় চর্চিত হয়েছেন ব্যক্তিগত জীবনের জন্য। কোনও কিছু লুকিয়ে-চুরিয়ে করায় বিশ্বাসী নন অভিনেত্রী। কখনও রণদীপ হুডা, কখনও মুম্বইয়ের রেস্তরাঁর মালিক হৃতিক ভাসিন, কখনও পরিচালক বিক্রম ভাট, আবার কখনও ললিত মোদী, বয়সে অনেক ছোট রোহমান শলের সঙ্গে নাম জড়িয়েছে তার। এবার সুস্মিতা জানিয়েছেন বিয়ে করবেন তিনি। মুখ খুললেন তার প্রাক্তনদের নিয়েও।

সম্প্রতি এক সাক্ষাৎকারে অভিনেত্রী বলেন, ‘বিয়ে করার জন্য আমি কখনই সামাজিক চাপ অথবা বয়সের তোয়াক্কা করি না। তবে বিয়ে করার ইচ্ছে আছে। কিন্তু জীবনে সেই সঠিক মানুষটাকে আসতে হবে। যেদিন এমন কোনও পুরুষ জীবনে আসবে, যাকে দেখে মনে হবে একেই বিয়ে করা যায়, সে দিন করব। কিংবা আমার যে চাহিদার তালিকা রয়েছে সেগুলো মিলে গেলেই বিয়ে করবে নেব। তার আগে এই বেশ ভাল আছি। ‘

এই মুহূর্তে রোহমান শলের সঙ্গেই আছেন সুস্মিতা। তবে সম্পর্কে আছেন কি না, সেই নিয়ে ধোঁয়াশা রয়েছে। যদিও সুস্মিতা জানান, প্রাক্তনদের সঙ্গে অত্যন্ত সুসম্পর্কই রয়েছে তার। শুধু তা-ই নয়, তিনি কৃতজ্ঞ জীবনে এমন কিছু বন্ধু পেয়ে। তবে সুস্মিতা স্বীকার করেন, যে কোনও সম্পর্ক ভেঙে যাওয়ার পর বন্ধুত্ব থাকতেই পারে। তবে সেটারও নির্দিষ্ট সীমা রয়েছে।

মাত্র ১৮ বছর বয়সেই জগৎজোড়া খ্যাতি অর্জন করেন সুস্মিতা সেন। বলিউডে সুস্মিতা সেনের অভিষেক তার ঠিক দু’বছর পর। ১৯৯৬ সালে ‘দস্তক’ ছবির মাধ্যমে বলিউডে অভিষেক। তারপর ‘বিবি নম্বর ওয়ান’, ‘সির্ফ তুম’, ‘ফিজা’, ‘আঁখে’, ‘ম্যায় হু না’-র মতো অসংখ্য ছবিতে অভিনয় করেছেন।

Please follow and like us:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

পুরানো সংবাদ
সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০