প্রধানমন্ত্রীর নির্দেশে পিছিয়ে পড়া মানুষের কল্যাণে কাজ করি: নিখিল

বগুড়া নিউজ ২৪: মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশে পিছিয়ে পড়া মানুষের জন্য আমরা কাজ করে যাচ্ছি বলে মন্তব্য করেছেন ঢাকা-১৪ আসনের সংসদ সদস্য ও বাংলাদেশ আওয়ামী যুবলীগের সাধারণ সম্পাদক মো. মাইনুল হোসেন খান নিখিল।

শনিবার দুপুরে রাজধানীর মিরপুরের রুপনগর মডেল একাডেমী স্কুল অ্যান্ড কলেজে প্রধান অতিথি হিসেবে ঈদের উপহার সামগ্রী বিতরণ অনুষ্ঠানে তিনি এই মন্তব্য করেন।

নিখিল বলেন, ‘মাননীয় প্রধানমন্ত্রী আমাদের নির্দেশ দিয়েছেন, তোমরা কী পেলে আর কী পেলে না, সেটা বড় কথা না। জনগণ কী পেল, সেটা বড় কথা। তার সে নির্দেশে সমাজের পিছিয়ে পড়া মানুষের কল্যাণে, বিপদ আপদে পাশে থাকার চেষ্টা করি।’

এই আয়োজনের রুপনগরস্থ কুমিল্লাবাসীকে ধন্যবাদ জানিয়ে এই সংসদ সদস্য বলেন, ‘আপনারা এত সুন্দর উদ্যোগ নিয়েছেন এ জন্য আপনাদের ধন্যবাদ জানাই ‘

এ সময় ৭ জানুয়ারি ভোটকেন্দ্রে উপস্থিত হয়ে নৌকা মার্কায় ভোটপ্রদান করার জন্য এলাকাবাসীর প্রতি কৃতজ্ঞতা জ্ঞাপন করেন নিখিল।

অনুষ্ঠানে রুপনগর বৃহত্তর কুমিল্লা সমিতির সভাপতি লায়ন অ্যাড. মো. আবুল কাশেম ভূঁইয়ার সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ৭নং ওয়ার্ল্ড কাউন্সিলর মো. তফাজ্জেল হোসেন টেনুসহ স্থানীয় আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীরা।

Please follow and like us:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

পুরানো সংবাদ