গানে গানে দর্শক মাতাতে আসছে ‘জোকার টু’

বগুড়া নিউজ ২৪: হলিউডের অন্যতম জনপ্রিয় সিনেমা ‘জোকার’। ২০১৯ সালে মুক্তিপ্রাপ্ত এই সিনেমাটি দারুণ সাড়া ফেলে দর্শকদের মাঝে। এবার গানে গানেই দর্শক মাতাতে আসছে এই ফ্র্যাঞ্চাইজির দ্বিতীয় পার্ট ‘জোকার : ফোলি এ ডিউক্স’।
গুগল নিউজে ফলো করুন আরটিভি অনলাইন

‘জোকার’ ক্রাইম থ্রিলারধর্মী হলেও এর সিক্যুয়েলটি মূলত মিউজিক্যাল ঘরানার সাইকোলজিক্যাল থ্রিলার হতে যাচ্ছে। সিনেমাটিতে মোট ১৫টি গান অন্তর্ভুক্ত করা হয়েছে বলে জানা গেছে।

যুক্তরাষ্ট্রের একটি ম্যাগাজিনের প্রতিবেদন অনুযায়ী, টড ফিলিপসের দীর্ঘ প্রতীক্ষিত ফলোআপ ‘জোকার : ফোলি এ ডিউক্স’ চলচ্চিত্রে ‘জুকবক্স মিউজিক্যাল’র সুপরিচিত ট্র্যাকগুলো নতুন করে আনতে যাচ্ছে পর্দায়। যা গানপ্রিয় দর্শকদের জন্য সেরা উপহার হতে যাচ্ছে। ১৯৫৩ সালের মিউজিক্যাল ‘দ্য ব্যান্ড ওয়াগন’ থেকে ‘ইটস এন্টারটেইনমেন্ট’র মতো গানও থাকছে ‘জোকার টু’ সিনেমায়।

জোকার : ফোলি এ ডিউক্স’ সিনেমায় হার্লিন কুইঞ্জেলের চরিত্রে অভিনয় করেছেন লেডি গাগা। অন্যদিকে আর্থার ফ্লেক ওরফে ‘দ্য জোকার’ হিসেবে সিক্যুয়েলে ফিরে এসেছেন হোয়াকিন ফিনিক্স।

জানা গেছে, হার্লিন কুইঞ্জেল গোথাম সিটির আরখাম অ্যাসাইলামের একজন মনোরোগ বিশেষজ্ঞ যিনি জোকারের প্রেমে পড়ার পরে হার্লে কুইন নামে পরিচিত হয়ে ওঠেন।

প্রসঙ্গত, ২০১৯ সালে ‘জোকার’ মুক্তির পর আলোড়ন সৃষ্টি করেছিল বক্সঅফিসে। সিনেমাটি বিশ্বব্যাপী আয় করেছিল এক বিলিয়ন ডলার। শুধু তাই নয়, ১১টি অস্কারের মনোনয়ন পায় সিনেমাটি। পাশাপাশি আর্থার ফ্লেক চরিত্রে অভিনয়ের জন্য হোয়াকিন ফিনিক্স সেরা অভিনেতা হিসেবে অস্কার জিতে নেন ।

সূত্র : ভ্যারাইটি

Please follow and like us:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

পুরানো সংবাদ