রামের চরিত্রে অভিনয়ের প্রস্তুতি শুরু করেছেন রণবীর

বগুড়া নিউজ ২৪: ‘অ্যানিমেল’ সিনেমার তুমুল সাফল্যের পর ‘রামায়ণ’ সিনেমাতে রামের চরিত্রে অভিনয়ের জন্য প্রস্তুতি শুরু করেছেন রণবীর কাপুর। সম্প্রতি রণবীরের ফিটনেস কোচ অভিনেতার একটি ছবি সামাজিক একটি মাধ্যমে প্রকাশ করেছেন। সেখানে রণবীরকে জিমে ‘শীর্ষাসন’ করতে দেখা যায়।

রাম চরিত্রের জন্য অভিনেতা যে জিমে এখন অনেকটা সময় কাটাচ্ছেন, তা এক প্রকার স্পষ্ট।

অন্য দিকে রণবীরের ফ্যান ক্লাবের পক্ষ থেকে নেটদুনিয়ায় বেশ কিছু ছবি পোস্ট করা হয়েছে। সেখানে দেখা যাচ্ছে এক জন ব্যক্তির কাঁধে হাত দিয়ে রণবীর ছবি তুলেছেন। ভক্তদের দাবি, ওই ব্যক্তি রণবীরের তিরন্দাজি প্রশিক্ষক। রাম চরিত্রের জন্যই তিরন্দাজি শিখবেন এই অভিনেতা।

সানি দেওল, সাই পল্লবী, যশ, রাকুল প্রীত সিংয়ের মতো এক ঝাঁক তারকাকে নিয়ে তৈরি হচ্ছে ‘রামায়ণ’ সিনেমা। সিনেমাতে লক্ষ্মণের ভূমিকায় অভিনয় করছেন হিন্দি ছোট পর্দার জনপ্রিয় মুখ রবি দুবে।

নীতেশ তিওয়ারি পরিচালিত এই সিনেমা নিয়ে নানা সময়ে উঠেছে এসেছে নানা চিত্র। ক্যামেরা, কাস্টিং কিংবা ভিস্যুয়াল এফেক্ট— সব দিক থেকে অন্য অনেক সিনেমাকেই রামায়ণ ছাপিয়ে যাবে বলে ধারণা করা হচ্ছে। মুম্বাই এবং লন্ডন মিলিয়ে মোট ১২০ দিন শুটিং চলবে এই সিনেমার।

উল্লেখ্য, গত বছর ‘রামায়ণ’ প্রেক্ষাপটে তৈরি দক্ষিণী সুপারস্টার প্রভাস অভিনীত ‘আদিপুরুষ’ সিনেমা নিয়ে হয়েছিল তুমুল সমালোচনা। সেখানে রামের চরিত্র পালন করেছিলেন প্রভাস। তবে রণবীরকে রামের চরিত্রে দেখতে ভক্তদের বড় একটা অংশ মুখিয়ে রয়েছে।

Please follow and like us:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

পুরানো সংবাদ