জাতীয় ঐক্য গড়ে তুলে সরকারকে পরাজিত করতে হবে: মির্জা ফখরুল

ষ্টাফ রিপোর্টার: বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর বলেছেন, আরও দৃঢ়ভাবে জাতীয় ঐক্য সৃষ্টি করে আন্দোলনের মাধ্যমেই ফ্যাসিবাদী সরকারকে পরাজিত করা হবে। এটাকে একটা স্বাধীন রাষ্ট্র মনে হয় না। পুরোপুরিভাবে একটি আধিপত্যবাদ সরকার আমাদের উপর চেপে বসেছে।

শুক্রবার ৫ এপ্রিল বিকালে জাতীয় প্রেসক্লাবে বাংলাদেশ ফেডারেল সাংবাদিক ইউনিয়ন ও ঢাকা সাংবাদিক ইউনিয়ন একাংশের ইফতার মাহফিলে এসব কথা বলেন তিনি।

তিনি বলেন, একটা ভয়াবহ দানব জাতির ওপর চেপে বসেছে। যারা বিচার ব্যবস্থা, নির্বাচনী ব্যবস্থা, ব্যাংক সহ সকল কিছু ধ্বংস করে দিয়েছে। এখন দায়িত্ব সকলকে ঐক্যবদ্ধ করার।

তিনি আরও বলেন, অনেক টেলিভিশন-পত্রিকা বন্ধ করে দিয়েছে তারা। যারা লিখতে চান, মত প্রকাশ করতে চান, তাদের দমনে ডিজিটাল সিকিউরিটি আইন করেছে। তাদেরকে তুলে নিয়ে নির্যাতন করেও মারা হয়। এই সরকারের হাত থেকে গণমাধ্যমও রেহাই পায়নি। ফ্যাসিবাদ শক্তি যখন আক্রমণ করে তখন কেউ রেহাই পায় না।

বিএফইউজের সভাপতি রুহুল আমিন গাজীর সভাপতিত্বে আরও উপস্থিত ছিলেন- বিএনপির স্থায়ী কমিটির সদস্য গয়েশ্বর চন্দ্র রায়, আমীর খসরু মাহমুদ চৌধুরী, চেয়ারপারসনের উপদেষ্টা পরিষদের সদস্য আবদুস সালাম, কবি আব্দুল হাই শিকদার, মিডিয়া সেলের আহ্বায়ক জহির উদ্দিন স্বপন, বিএফইউজের মহাসচিব কাদের গনি চৌধুরী, ঢাকা সাংবাদিক ইউনিয়নের (ডিইউজে) সভাপতি মো. শহিদুল ইসলাম ও সাধারণ সম্পাদক খুরশীদ আলম প্রমুখ।

Please follow and like us:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

পুরানো সংবাদ
সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০