বগুড়ার সুবিল উচ্চ বিদ্যালয়ে দৃষ্টিনন্দন শেখ রাসেল শিশু উদ্যানের ভিত্তিপ্রস্তর স্থাপনের উদ্বোধন

ষ্টাফ রিপোর্টারঃ জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশত বার্ষিকী উপলক্ষে গতকাল বৃহস্পতিবার সকালে বগুড়া সুবিল উচ্চ বিদ্যালয়ের মুলফটকে দৃষ্টিনন্দন শেখ রাসেল শিশু উদ্যানের ভিত্তিপ্রস্তর স্থাপন ও এসএসসি পরীক্ষার্থীদের বিদায় ও নবীন শিক্ষার্থীদের বরণ করা হয়েছে।
বগুড়া সুবিল উচ্চ বিদ্যালয়ের আয়োজনে বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি ও জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি আল রাজী জুয়েলের সভাপতিত্বে বিদ্যালয়ের মুলফটকে শেখ রাসেল শিশু উদ্যানের ভিত্তিপ্রস্তর স্থাপন এর উদ্বোধন করেন অনুষ্ঠানের উদ্বোধক জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক রাগেবুল আহসান রিপু। উদ্বোধন শেষে দেশ ও জাতির কল্যান কামনা করে দোয়া ও মোনাজাত করা হয়। এরপর প্রতিষ্ঠানের হলরুমে এসএসসি পরীক্ষার্থীদের বিদায় ও নবীন শিক্ষার্থীদের বরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন জেলা পরিষদের চেয়ারম্যান ডাঃ মকবুল হোসেন। এসময় বক্তব্য রাখেন বিদ্যালয়ের প্রধান শিক্ষক গোলাম রহমান রয়েল, সহকারী প্রধান শিক্ষক মুন্নুজান বেগম, সুবিল সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক সরিফা বেগম, ২নং ওয়ার্ড আওয়ামীলীগের সাধারণ সম্পাদক তাজমিলুর রহমান স্বাধীন, নওশাদুর রহমান, বিদ্যালয়ের সাবেক প্রধান শিক্ষক ইদ্রিস আলী। বিদ্যালয়ের সহকারী শিক্ষক স্বপন কুমার ঘোষের পরিচালনায় অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন বিদ্যালয়ের অভিভাবক সদস্য সাইদুর রহমান, সাইফুল ইসলাম, আবু তৈয়ব, ওয়াদুদুর রহমান মিলন, বেলাল হোসেন, কামাল হোসেন, ছাত্রলীগ নেতা শিপলু শেখ, সুলতান আহমেদ সুমন, তাজমিলুর রহমান তমাল, সাজ্জাদ আলম পারভেজ, মুকুল ইসলাম, সজীব সাহা, নুর আলম, সাজু মিয়া প্রমুখ। দৃষ্টিনন্দন শেখ রাসেল শিশু উদ্যানের ভিত্তিপ্রস্তর শেষে দোয়া পরিচালনা করেন বিদ্যালয়ের সহকারী শিক্ষক রুহুল আমিন মোল্লা।
অনুষ্ঠানে প্রধান অতিথি জেলা পরিষদের চেয়ারম্যান ডাঃ মকবুল হোসেন বলেন, বঙ্গবন্ধুর সোনার বাংলা গড়ে তুলতে সকলকে একসাথে কাজ করতে হবে। বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের নেতৃত্বে বাংলাদেশ স্বাধীণ হয়েছে। তাই বঙ্গবন্ধুর জন্মশত বার্ষিকীতে দেশের উন্নয়ন ও সমৃদ্ধিতে সকলকে শপথ নিতে হবে। দেশের প্রতিটি ক্ষেত্রে প্রধানমন্ত্রী শেখ হাসিনা উন্নয়নমূলক কাজ করে যাচ্ছেন। দেশের প্রতিটি বিদ্যালয়ের শিক্ষার্থীদের হাতে বিনামূল্যে নতুন বই তুলে দিচ্ছে বর্তমান সরকার।
বিদ্যালয় ম্যানেজিং কমিটির সভাপতি ও জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি আল রাজী জুয়েল জানান, আগামী ১৭ মার্চের মধ্যে দৃষ্টিনন্দন শেখ রাসেল শিশু উদ্যানের কাজ সমাপ্ত করে বিদ্যালয়ের শিক্ষার্থীদের জন্য উন্মুক্ত করা হবে।

Please follow and like us:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

পুরানো সংবাদ