কৃষকের ধান কেটে তুলে দিল মুন্সীগঞ্জ গজারিয়া উপজেলা ছাত্রলীগ

মুন্সীগঞ্জ প্রতিনিধি :

মুন্সীগঞ্জে গজারিয়া উপজেলা টেংগার চর কৃষকের ধান কেটে ঘরে তুলে দিলেন গজারিয়া উপজেলা ছাত্রলীগ। প্রধানমন্ত্রী এবং কেন্দ্রীয় ছাত্রলীগের ও মুন্সীগঞ্জ পৌরসভার মেয়র হাজী মোঃ ফয়সাল বিপ্লব এর উৎসাহ ও নির্দেশনায় এ কর্মসূচি নেওয়া হয়েছে বলে জানান ছাত্রলীগের (সহ-সভাপতি)সাকিব আল হাসান এবং জুনায়েত সিদ্দিকী।

সকাল থেকে দুপুর পর্যন্ত গজারিয়া উপজেলা টেংগার চর গ্রামে (হোসেন আলী প্রধান) এর ২ বিঘা জমিতে পাকা ধান কেটে দেন কলেজ ছাত্রলীগের নেতা-কর্মীরা।

দেশে বর্তমানে করোনা পরিস্থিতির কারণে শ্রমিকের সংকট থাকায় ধান কাটতে বেশ সমস্যায় পড়ে যান কৃষকেরা।কৃষকদের সমস্যার খবর পেয়ে গজারিয়া উপজেলা ছাত্রলীগের সাকিব আল হাসানের নেতৃত্বে সংগঠনের নেতা-কর্মীরা টেংগার চর গ্রামে বিলে কৃষকদের জমি পাকা ধান কেটে দেওয়ার উদ্যোগ নেন। পরে নেতা-কর্মীরা রবিবারে সকালে একত্র হয়ে ধান কেটে কৃষকের বাড়িতে পৌঁছে দিতে সাহায্য করেন।

এ ব্যাপারে মুন্সীগঞ্জে গজারিয়া উপজেলা টেংগার চর কৃষক (হোসেন আলী প্রধান) বলেন, আমার জমির ধান পেকেছে। এলাকায় কৃষক পাওয়া যায় না। ক্ষেতের ধান নিয়ে বেশ দু‌ঃচিন্তায় ছিলাম। হঠাৎ গজারিয়া উপজেলা ছাত্রলীগের নেতা-কর্মীরা এসে আমার ধান কেটে বাড়িতে পৌঁছে দিতে সাহায্য করেছে।

উপ-প্রচার সম্পাদক (সরকারি হরগঙ্গা কলেজ) জুনায়েত সিদ্দিকী বলেন, ছাত্রলীগের নেতাকর্মীদের হাত, যে হাত কলম নিয়ে শিক্ষার আলো জ্বালায়, যে হাত শান্তির পতাকা উড়ায়, যে হাত দেশের প্রয়োজনে অস্ত্র তুলে নেয়, আবার সে হাতই কাস্তে নিয়ে কৃষকের মুখে হাসি ফোটায়।

উপস্থিত ছিলেন(সহ-সভাপতি) সাকিব আল হাসান, উপ-প্রচার সম্পাদক (সরকারি হরগঙ্গা কলেজ) জুনায়েত সিদ্দিকী, মেহেদী হাসান সহ গজারিয়া উপজেলা ছাত্রলীগ কর্মী ও আরো প্রমুখ।

Please follow and like us:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

পুরানো সংবাদ
সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১