সিরাজগঞ্জে দুই চিড়ার মিলে ভ্রাম্যমাণ আদালতের অর্থদণ্ড

সিরাজগঞ্জ প্রতিনিধিঃ সিরাজগঞ্জের সদর এলাকায় ২ টি চিড়ার মিলে র‌্যাবের অভিযান এবং ভ্রাম্যমাণ আদালতের অর্থদণ্ড প্রদান।

মঙ্গলবার(২৭ অক্টোবর) রাতে গোপন সাংবাদের ভিত্তিতে স্পেশাল কোম্পানীর ভারপ্রাপ্ত কোম্পানী কমান্ডার (মিডিয়া অফিসার),সহকারী পুলিশ সুপার মুহাম্মদ মহিউদ্দিন মিরাজ এর নেতৃতে র‌্যাব-১২ এর স্পেশাল কোম্পানীর একটি আভিযানিক দল সিরাজগঞ্জ জেলার সদর থানার বারাকান্দি বনবাড়িয়া এলাকায় জননী অটো চিড়া ও রাইস মিল ও রুবেল অটো চিড়ার মিলে অভিযান পরিচালনা করেন। এ সময়ে অস্বাস্থ্যকর পরিবেশে চিড়া তৈরী ও চিড়ার বস্তার গায়ে কোন মূল্য লেখা না থাকায় প্রতিষ্ঠানের ২ জন মালিককে আটক করা হয়। পরবর্তীতে আটক ব্যক্তিদের সংশ্লিষ্ট থানার এক্সজিকিউটিভ ম্যাজিষ্ট্রেট তানজিল পারভেজ এর আদালতে হাজির করা হলে আদালত নিন্মে বর্ণিত ব্যক্তিদেরকে অর্থ দন্ডে দন্ডিত করেন।

অর্থ দন্ডে দন্ডিত ব্যক্তিরা হলেনঃ ১। মোঃ এমদাদুল শেখ(৪৫),পিতা-জামাল শেখ, জননী অটো চিড়া ও রাইস মিল, জরিমানা-২০,০০০/- , ২। মোঃ রুবেল(৩৫),পিতা- মৃত আব্দুল রাজ্জাক মোল্লা, রুবেল অটো চিড়ার মিল, জরিমানা-২৫,০০০/- ,উভয় সাং- বারাকান্দি , থানা ও জেলা- সিরাজগঞ্জ কে ভোক্তা অধিকার সংরক্ষন আইন ২০০৯ এর ৩৭ ধারা মোতাবেক সর্বমোট ৪৫,০০০/- টাকা জরিমানা করা হয়।

এ সময় র‍্যাব-১২ এর স্পেশাল কোম্পানীর ভারপ্রাপ্ত কোম্পানী কমান্ডার (মিডিয়া অফিসার), সহকারী পুলিশ সুপার মুহাম্মদ মহিউদ্দিন মিরাজ বলেন, অস্বাস্থ্যকর পরিবেশে খাদ্য তৈরী,পণ্যের প্যাকেটের গায়ে মূল্য না থাকার বিরুদ্ধে র‌্যাব-১২ এর অভিযান অব্যহত থাকবে।

Please follow and like us:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

পুরানো সংবাদ