আমি যে কোন কথা বললেই পুলিশ সত্যতা খুঁজে পায়: আসিফ

বগুড়া নিউজ ২৪ঃ ২০২০ সালের শেষদিনে আদালতের সমন পেয়েছেন কণ্ঠশিল্পী আসিফ আকবর। তারপর থেকে সঙ্গীতাঙ্গন বেশ সরব তাকে নিয়ে। আসিফ আকবরও স্বভাব-সুলভভাবে সরব তার ফেসবুকে। রোববার (৩ ডিসেম্বর) নিজের ফেসবুকে একটি স্ট্যাটাস দিয়েছেন আসিফ। সেখান ভক্তদের মামলা নিয়ে না ভেবে তার গান শোনার অনুরোধ করেছেন।

লম্বা স্ট্যাটাসে বাংলা গানের যুবরাজ লিখেছেন, ‘২০০৩/০৪ সালে দুবার পাবনার হেমায়েতপুরে অবস্থিত বাংলাদেশের পূর্ণাঙ্গ মেন্টাল হসপিটালে গিয়েছিলাম। ওখানকার বাসিন্দাদের সঙ্গে অনেক সময় কাটিয়েছি। নিয়ম ভেঙে ভেতরে প্রবেশ করে ভিকটিমদের সঙ্গে মিশেছি। তাদের হঠাৎ করে আক্রমণাত্মক হয়ে যাওয়াটা মাথায় রেখে মিশে গেছি। খুব শান্তভাবে আমাদের পরস্পরের ভাবের আদানপ্রদান হয়েছে। উনাদের সাথে অনেক মতবিনিময় করেছি।

আসিফ আরও লিখেন, ‘ওখানে গেলেই সব মানুষ পাগল হয়ে যায়, বিষয়টা এমন নয়। দুইদিন তাদের সাথে মিট করার পর একটা সিদ্ধান্ত পেয়েছি। উনারা আসলে কেউ পাগল নন, ষড়যন্ত্র করে সম্পত্তির লোভে আত্মীয়স্বজনরা তাদের পাগল বানিয়ে পাগলা গারদে ঢুকিয়েছেন। এ বিষয়ে তাদের আত্মবিশ্বাস আমাকে মুগ্ধ করেছে।

এর আগে শফিক তুহিনের করা মামলায় জেলে যেতে হয়েছিল আসিফকে। সেখানের অভিজ্ঞতা শেয়ার করে জনপ্রিয় এ কণ্ঠশিল্পী লিখেছেন, ‘জেলে যাওয়ার পর কারাবন্ধুরা জানতে চেয়েছে কি মামলায় ঢুকেছি। আইসিটি মামলা খেয়ে অন্দর হয়েছি শুনে তারা বিরক্তই হয়েছে। কথায় কথায় মামলা হওয়ায় এসমস্ত ফালতু আইনের আসলে কোনো মেরিট নেই। জেলখানা আর পাগলা গারদের মানুষগুলো সব সময় নিজেদের নির্দোষ মনে করে, সত্যমিথ্যা আল্লাহ জানেন। আমি দু’পক্ষের সাথে মিশে বুঝেছি সবাই সলিড, বাকী সব ষড়যন্ত্র।

আমি সততাকে লালন করি উল্লেখ করে আসিফ লিখেন, ‘আমি যে কোন কথা বললেই পুলিশ সত্যতা খুঁজে পায়। সবচেয়ে বড় কথা তদন্তকারী অফিসাররা আমার ক্ষেত্রে খুব ব্রিলিয়ান্ট দায়িত্ব পালন করে। তাদের অবজার্ভেশনে রাষ্ট্রের ভয়ঙ্কর ক্রিমিনাল হিসেবে আমিই সেরা। ভেবেছিলাম সব সয়ে চুপ থাকব। আসলে আমার সাথে শান্তি শব্দটাই মার্চ করে না কখনো। সত্যি বললে ক্ষমতাসীন ছড়িওয়ালা সুযোগ পায় ছড়ি ঘুরানোর, আর মিথ্যাতো বলতেই পারি না। তবে এদেশে পাগলদের ফান্ডামেন্টাল অধিকার থাকা প্রয়োজন যেন কাউন্টার মামলা করতে পারে, পাশাপাশি কেউ কেউ যেন জমিদারি পায় পার্লামেন্টের মাধ্যমে এটাই প্রত্যাশা। ঝামেলা আমার নিত্যসঙ্গী, সঙ্গত কারণে এ বছরও ঝামেলার মধ্যেই থাকতে চাই।

সবশেষ আসিফ লিখেছেন, ‘আপনারা যারা ভদ্দরলোক তারা বরাবরের মত লেজ গুটিয়ে রাখুন, প্রয়োজনে নিজের লেজ চাটতে থাকুন। মামলা হামলা যাই হোক, অ্যাকশন মুডেই থাকব ইনশাআল্লাহ। ধান্দাবাজ নয়, বেসিক পাগল অধিকারের পক্ষেই কাজ করব সব সময়।

Please follow and like us:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

পুরানো সংবাদ
সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১