পিএসএলের ড্রাফটে মুস্তাফিজ

বগুড়া নিউজ ২৪ঃ পাকিস্তান সুপার লিগের (পিএসএল) ষষ্ঠ আসরের প্লেয়ার্স ড্রাফটে আছেন মুস্তাফিজুর রহমান। ক্রিস গেইল- ডেভিড মিলারদের সঙ্গে প্লাটিনাম ক্যাটাগরিতে রয়েছেন বাংলাদেশের এই পেসার। বিদেশি কোটায় এই ক্যাটাগরিতে রয়েছে মোট ২৫ ক্রিকেটার।

মঙ্গলবার (৫ জানুয়ারি) এই তালিকা প্রকাশ করেছে টুর্নামেন্ট কতৃপক্ষ। আগামী ১০ জানুয়ারি লাহোরে প্লেয়ার্স ড্রাফট অনুষ্ঠিত হবে। সেখান থেকেই নিজেদের পছন্দ মতো ক্রিকেটার দলে ভেড়াবেন ফ্র্যাঞ্চাইজিগুলো। আগামী ফেব্রুয়ারি-মার্চে মাঠে গড়াবে এবারের আসর।

যেখানে গেইলদের সঙ্গে ড্রাফটে থাকবেন মুস্তাফিজ। এর আগেও পিএসএলে খেলার অভিজ্ঞতা রয়েছে মুস্তাফিজের। ২০১৭-১৮ মৌসুমে লাহোর কালান্দার্সের হয়ে মাঠ মাতিয়েছিলেন তিনি। ওই আসরে অবশ্য খুব বেশি ম্যাচ খেলার সুযোগ পাননি।

মাত্র ৫ ম্যাচে ৪ উইকেট নিয়েছিলেন বাঁহাতি এই পেসার। তবে উইকেটের পরিসংখ্যান বাদ দিয়ে তাঁর মিতব্যয়ী বোলিংয়ে বেশ নজর কেড়েছিলেন তিনি। মাত্র ৬.৪৩ ইকোনোমিতে উইকেট নিয়েছিলেন তিনি। যেখানে ২২ রানে ২ উইকেট ছিল তাঁর সেরা বোলিং ফিগার।

মুস্তাফিজ ছাড়াও এর আগে পিএসএল খেলেছেন সাকিব আল হাসান, মাহমুদউল্লাহ রিয়াদ, তামিম ইকবাল, এনামুল হক বিজয় ও মুশফিকুর রহিম। পিএসএলের গেল আসরেও মাঠ মাতিয়েছেন তামিম। তাঁর দল ফাইনাল খেললেও শিরোপা জেতা হয়নি বাংলাদেশের এই ওয়ানডে অধিনায়কের।

গেইল-মুস্তাফিজ ছাড়াও এই তালিকায় রয়েছেন, ডোয়াইন ব্রাভো, রাইলি রুশো, রশিদ খান, মুজিব উর রহমান, অ্যালেক্স হেলস, থিসারা পেরেরা, সন্দীপ লামিচানে, ইমরান তাহির, ডেভিড মালানের মতো ক্রিকেটাররা।

Please follow and like us:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

পুরানো সংবাদ
সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১