ধুনটে জাতীয় যুব দিবস পালিত

বগুড়া নিউজ ২৪ঃ ‘প্রশিক্ষিত যুব, উন্নত দেশ বঙ্গবন্ধুর বাংলাদেশ’ এ শ্লোগানকে সামনে রেখে বগুড়ার ধুনট উপজেলায় জাতীয় যুব দিবস পালিত হয়েছে। যুব দিবস উপলক্ষ্যে র‌্যালী, আলোচনা সভা, প্রশিক্ষনের উদ্বোধন ও যুবঋণের চেক হস্তান্তর করা হয়েছে। উপজেলা প্রশাসন ও যুব উন্নয়ন অধিদপ্তর এসব কর্মসূচীর আয়োজন করে।

মঙ্গলবার বেলা ১১টার দিকে উপজেলা পরিষদ চত্ত¡র থেকে একটি র‌্যালী বের হয়ে শহরের প্রধান সড়ক প্রদক্ষিন করে। পরে উপজেলা পরিষদের ইছামতি হলরুমে আলোচনা সভায় সভাপতির বক্তব্য রাখেন সহকারি কমিশনার (ভূমি) নুরুল আমীন।

এসময় অন্যান্যের মাঝে বক্তব্য রাখেন, উপজেলা মহিলা বিষয়ক কর্মকর্তা আশরাফ আলী, উপজেলা যুব উন্নয়ন কর্মকর্তা সরওয়ারদ্দিন, বীর মুক্তিযোদ্ধা এসএম ফেরদৌস আলম, আওয়ামী লীগ নেতা গোলাম সোবহান, প্রশিক্ষনার্থী মেহেদি হাসান ও আরিফুর রহমান।

কর্মসূচীতে অংশ নেন, উপজেলা নির্বাহি কর্মকর্তা (ইউএনও) সঞ্জয় কুমার মহন্ত, উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান পপি রানী পোদ্দার, উপজেলা সহকারি শিক্ষা কর্মকর্তা অরুন কুমার দেবনাথ, আওয়ামী লীগ নেতা তোজাম্মেল হক প্রমুখ।

আলোচনা সভা শেষে যুব উন্নয়ন অধিদপ্তরের নতুন ব্যাচের প্রশিক্ষনের উদ্বোধন এবং ১৫ জনের মাঝে ৬ লাখ ৫০ হাজার টাকার যুবঋণের চেক হস্তান্তর করা হয়েছে।

Please follow and like us:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

পুরানো সংবাদ
সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০