সারিয়াকান্দিতে ভোক্তা অধিদপ্তরের অভিযানে ১০ হাজার টাকা জরিমানা

সারিয়াকান্দী প্রতিনিধিঃ  বগুড়া সারিয়াকান্দির বিভিন্ন দোকানে ভোক্তা অধিদপ্তরের অভিযানে ১০ হাজার টাকা জরিমানা করা হয়েছে। বৃহস্পতিবার সকালে উপজেলার পৌর এলাকায় অভিযানটি পরিচালনা করেন বগুড়া জেলা ভোক্তা সংরক্ষণ অধিদপ্তরের সহকারী পরিচালক ইফতেখারুল আলম রিজভী।

উপজেলার পৌর এলাকার সোনালী ব্যাংকের সামনে সততা দইঘরে অভিযান পরিচালনা করে ৩৭ ধারায় পন্যের মোড়কের গায়ে পণ্যের ওজন, পরিমাণ, উপাদান, ব্যবহারবিধি, সর্বোচ্চ খুচরা বিক্রয় মূল্য, উৎপাদনের তারিখ, প্যাকেটজাতকরণের তারিখ ও মেয়াদ উত্তীর্ণের তারিখ স্পষ্টভাবে লিপিবদ্ধ না করার অপরাধে ৫  টাকা জরিমানা করা হয়।

এছাড়া উপজেলার পৌর এলাকার কালিতলা গ্রোয়েন বাঁধের ৫টি খাবার হোটেলে খাবারের মূল্য তালিকা না রাখার অপরাধে প্রত্যেককে ১ হাজার টাকা করে সর্বমোট ৫ হাজার টাকা জরিমানা করা হয়। জরিমানা করা প্রতিষ্ঠানগুলো হলো- মতির হোটেল, মমিন হোটেল, কিনু হোটেল, জহুরুল হোটেল এবং চায়না হোটেল।

সেসময় উপস্থিত ছিলেন, বগুড়া জেলা নিরাপদ খাদ্য অফিসার মোঃ রাসলে মিয়া, উপজেলা স্যানিটারি ইন্সপেক্টর ও নিরাপদ খাদ্য পরিদর্শক এ.কে.এম আজিজুল কবির রিপন, বগুড়া পুলিশ সদস্য।

ইফতেখারুল আলম রিজভী বলেন, বিভিন্ন ধরনের অনিয়মের জন্য দোকানিদের জরিমানা করা হয়েছে। সারিয়াকান্দি উপজেলায় জনস্বার্থে এ ধরনের অভিযান অব্যাহত রাখা হবে।

Please follow and like us:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

পুরানো সংবাদ
সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০