সুজন বগুড়া জেলা কমিটির সভাপতি মন্টুর মৃত্যুতে নেতৃবৃন্দ’র শোক

সুজন-সুশাসনের জন্য নাগরিক বগুড়া জেলা কমিটির সভাপতি হাফিজার রহমান মন্টু হৃদ রোগে আক্রান্ত হয়ে ইন্তেকাল করেছেন ইন্না—রাজিউন।

শুক্রবার রাত ১১টায় বগুড়া শহরের গোহাইল রোডের ভাড়া বাসায় তিনি না ফেরার দেশে চলে যান। মৃত্যুকালে তাঁর বয়স হয়েছিল ৭৮বছর। তিনি স্ত্রী, ২মেয়ে, নাতী-নাতনীসহ বহু গুনগ্রাহী রেখে গেছেন। শনিবার বাদ যোহর শহরের আলতাফুন্নেছা খেলার মাঠে প্রথম নামাজে জানাজা অনুষ্ঠিত হয়। বাদ আছর গ্রামের বাড়ী গাবতলী উপজেলার নশিপুর ইউনিয়নের মাজবাড়ী গ্রামে ২য় জানাজা শেষে পারিবারিক কবরস্থানে দাফন সম্পন্ন করা হয়। এতে শরিক হয়ে ছিলেন বিভিন্ন শ্রেনী পেশার মানুষ।

তাঁর মৃত্যুতে গভীর শোক প্রকাশ করে রুহের মাগফিরাত ও শোকাহত পরিবারের প্রতি সমবেদনা জানিয়ে বিবৃতি দিয়েছেন সুজনের জেলা কমিটির নেতৃবৃন্দ। বিবৃতিদাতারা হলেন সংগঠনের জেলার সাধারণ সম্পাদক হুমায়ন ইসলাম তুহিন, যুগ্ম সম্পাদক সেলিম রেজা সানু, আব্দুল লতিফ, সাংগঠনিক সম্পাদক মমিনুর রশীদ শাইন, গাবতলী উপজেলা কমিটির সহ-সভাপতি ডাঃ মোস্তফা কামাল, সাজেদুর রহমান মোহন, মাহবুবুর রহমান ছোটন, সাধারণ সম্পাদক মুহাম্মাদ আবু মুসা, যুগ্ম সম্পাদক মাসুম মিয়া, সাংগঠনিক সম্পাদক আল আমিন মন্ডল, কোষাধ্যক্ষ ফজলুল হক বাবলুসহ বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ।

Please follow and like us:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

পুরানো সংবাদ