পাঠানে সালমানের মতো ‘টাইগার ৩’ ছবিতে থাকছেন শাহরুখ খান

বগুড়া নিউজ ২৪ঃ বিপুল জনপ্রিয়তা পাওয়া সিনেমা পাঠানে একসঙ্গে দেখা গিয়েছে শাহরুখ ও সালমান খানকে। বড় পর্দায় প্রিয় দুই তারকাকে দেখে দর্শকদের উচ্ছ্বাস একাধিক প্রেক্ষাগৃহে প্রমাণ মিলেছে। পাঠানে যেমন দেখা গিয়েছে সালমানকে, তেমনই ‘টাইগার ৩’ ছবিতে বিশেষ চরিত্রে থাকছেন শাহরুখ খান। শোনা যাচ্ছে, আগামী এপ্রিল মাসে সাত দিনের জন্য মুম্বাইয়ে এ ছবির শ্যুটিং করবেন বলিউডের ‘বাদশা’।

‘পাঠান’ ছবিতে অতিথি চরিত্রে অভিনয় করেছেন সালমান খান। পর্দায় তার মেয়াদ মিনিট ১৫ এর কাছাকাছি। তাতে কি আর মন ভরে! অনুরাগীদের প্রশ্ন, ফের কবে বলিউডের কর্ণ ও অর্জুনকে এক ফ্রেমে দেখতে পাবেন তারা?

‘পাঠান’, ‘টাইগার’ ও ‘ওয়ার’— এই তিন ফ্র্যাঞ্চাইজি নিয়ে নিজস্ব স্পাই ইউনিভার্স তৈরি করেছে যশরাজ ফিল্মস। ওয়াইআরএফ কর্ণধার আদিত্য চোপড়ার পরিকল্পনা অনুযায়ী, তিন ফ্র্যাঞ্চাইজির সমান্তরাল কাহিনী দিয়ে সাজানো হবে পরবর্তী ছবিগুলির চিত্রনাট্য। ফলে এক ফ্র্যাঞ্চাইজির ছবিতে কখনো কখনো অবতারণা হবে অন্য ফ্র্যাঞ্চাইজির নায়কের। আবার গল্পের বাঁধনও এমন থাকবে, যাতে দুই তারকাকে এক ফ্রেমে ধরার জন্য চিত্রনাট্যে কোনো ফাঁক না থাকে। এই ভাবনা থেকেই ‘টাইগার’ ফ্র্যাঞ্চাইজির পরের ছবি ‘টাইগার ৩’-র গল্প সাজাতে চান নির্মাতারা।

‘পাঠান’ ছবিতে ঠিক যেমনভাবে শাহরুখকে তার মিশনে সাহায্য করেছিলেন সালমান, ‘টাইগার ৩’ সিনেমায়ও একইভাবে সালমানের পাশে এসে দাঁড়াবেন শাহরুখ।

‘টাইগার’ ফ্র্যাঞ্চাইজির তৃতীয় ছবিতে আরো বড় মাপের এক মিশনে অংশ নেবেন সালমান। ছবিতে শাহরুখ বিশেষ চরিত্রে অভিনয় করলেও এমনভাবেই তা লেখা হবে, যাতে তার চরিত্রের গুরুত্ব বুঝতে পারেন দর্শক। শুধুমাত্র অনুরাগীদের চাহিদাই নয়, গল্পের খাতিরেও একসঙ্গে পর্দায় আসছেন দুই তারকা— আপাতত এই বিষয় মাথায় রেখেই চিত্রনাট্য সাজাচ্ছেন নির্মাতারা। চলতি বছরের দীপাবলিতে মুক্তি পেতে চলেছে ‘টাইগার ৩’।

Please follow and like us:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

পুরানো সংবাদ