বিসিবির কার্যক্রম প্রত্যাহারের প্রতিবাদে বগুড়ায় বিএনপির মানববন্ধন

ষ্টাফ রিপোর্টারঃ আন্তর্জাতিক শহীদ চান্দু স্টেডিয়াম থেকে বাংলাদেশ ক্রিকেট বোর্ডের কার্যক্রম প্রত্যাহারের প্রতিবাদে মানববন্ধন করেছে বগুড়া জেলা বিএনপি। সোমবার বিকেলে শহরের নবাববাড়ী রোড দলীয় কার্যালয়ের সামনে এ মানববন্ধন করা হয়।

জেলা বিএনপির সভাপতি ও পৌর মেয়র রেজাউল করিম বাদশার সভাপতিত্বে মানববন্ধনে বক্তব্য রাখেন বিএনপি চেয়ারপার্সনের উপদেষ্টা সাবেক এমপি হেলালুজ্জামান তালুকদার লালু, জেলা বিএনপির সাধারণ সম্পাদক আলী আজগর তালুকদতার হেনা, ফজলুল বারী তালুকদার বেলাল, জয়নাল আবেদীন চাঁন, জেলা মহিলা দলের সভাপতি লাভলী রহমান, সাধারণ সম্পাদক নাজমা আক্তার, বিএনপি নেতা এম আর ইসলাম স্বাধীন, এ্যাডভোকেট মোজাম্মেল হক, জেলা বিএনপির সাংগঠনিক সহিদ উন নবী সালাম, কে এম খায়রুল বাশার, শেখ তাহা উদ্দিন নাঈন, হামিদুল হক চৌধুরী হিরু, মাফতুন আহম্মেদ খান রুবেল, তৌহিদুল আলম মামুন, মোর্শেদ মিল্টন, জেলা কৃষক দলের সভাপতি আব্দুল ওয়াদুদ, জেলা স্বেচ্ছাসেবক দলের  আহ্বায়ক রাকিবুল হাসান শুভ, জেলা ছাত্রদলের সভাপতি সাইদুল ইসলাম, সাধারন সম্পাদক নূরে আলম সিদ্দিকী রিগ্যান, শহর যুবদলের আহ্বায়ক আহসান হাবিব মমিসহ জেলা ও উপজেলা পর্যায়ে নেতৃবৃন্দ।

মানববন্ধনে নেতাকর্মীরা বলেন, এই সরকার বগুড়ার মানুষের স্বপ্ন নষ্ট করে দিয়েছে। শহীদ চান্দু স্টেডিয়াম থেকে বাংলাদেশ ক্রিকেট বোর্ডের কার্যক্রম প্রত্যাহার করে নিয়েছে। যার প্রভাব বগুড়ার ক্রিকেট প্রেমীদের উপর পড়েছে। এমন সিদ্ধানের তীব্র নিন্দা জানাই।

Please follow and like us:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

পুরানো সংবাদ