১৬ বছর পর চুমু কাণ্ড থেকে রেহাই পেলেন শিল্পা

বগুড়া নিউজ ২৪ঃ বলিউডের জনপ্রিয় অভিনেত্রী শিল্পা শেঠি। দীর্ঘ ১৬ বছর আগের চুমু কাণ্ডের মামলা থেকে সম্প্রতি রেহাই পেয়েছেন এই অভিনেত্রী।

মঙ্গলবার (৪ মার্চ) হলিউড অভিনেতা রিচার্ড গেয়ারের সঙ্গে প্রকাশ্য চুম্বনের ঘটনায় অভিনেত্রীর বিরুদ্ধে দায়ের হওয়া অশ্লীলতার মামলা খারিজ করে দিয়েছেন আদালত।

ভারতীয় আইনের বিভিন্ন ধারায় এবং তথ্যপ্রযুক্তি আইনের অধীনে ওই ঘটনায় দুই তারকার বিরুদ্ধেই মামলা হয়েছিল। সুপ্রিম কোর্টের নির্দেশে ওই মামলা মুম্বাই আদালতে উঠেছিল। পরে ২০২২ সালের জানুয়ারি মাসে মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট কোর্ট এই মামলা খারিজ করে দেয়।

সে সময় বিচারকের রায় থেকে জানা যায়, রিচার্ডের আচরণের শিকার হয়েছিলেন অভিনেত্রী শিল্পা। ওই ঘটনায় তার কোনো দোষ ছিল না।

কিন্তু রাজস্থান পুলিশ আদালতের এই সিদ্ধান্তের বিরুদ্ধে পুনরায় আবেদন জানালে, অভিনেত্রীর আইনজীবী সেই আবেদনকে ফের চ্যালেঞ্জ করেন।

জানা গেছে, ২০০৭ সালে ভারতে রাজস্থানে এইডস সচেতনতা বৃদ্ধিমূলক এক অনুষ্ঠানে এসেছিলেন অভিনেতা রিচার্ড গেয়ার। সেখানেই প্রচার অনুষ্ঠানের মাঝখানে বলিউড অভিনেত্রী শিল্পাকে জড়িয়ে ধরে চুমু খেয়ে রীতিমতো বিতর্কে জড়িয়েছিলেন এই অভিনেতা।

সে সময় ওই ঘটনায় তীব্র প্রতিবাদ চলেছিল ভারতে। এমনকি রাস্তায় পোড়ানো হয়েছিল তাদের কুশপুতুল। অবশেষে সেই ঘটনার অবসান হলো।

খবর : আনন্দবাজার

Please follow and like us:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

পুরানো সংবাদ
সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০