বগুড়ার ধুনটে ইয়াবাসহ যুবলীগ নেতা গ্রেপ্তার

ধুনট প্রতিনিধিঃ  বগুড়ার ধুনট উপজেলার ভান্ডারবাড়ি ইউনিয়ন যুবলীগের সাবেক সভাপতি রিপন মিয়া (৩৯) সহ ২ মাদক কারবারিকে গ্রেফতার করেছে পুলিশ। অপর আসামির নাম নুরুল ইসলাম (৩৮)। এরমধ্যে রিপনের কাছ থেকে ৩০ পিস ও নুরুল ইসলামের কাছ থেকে ২০পিস ইয়াবা ট্যাবলেট জব্দ করা হয়।

মঙ্গলবার দুপুরের পর ধুনট থানা থেকে আদালতের মাধ্যমে তাদের বগুড়া জেলা কারাগারে পাঠানো হয়েছে।

গ্রেফতার হওয়া রিমন মিয়া উপজেলার মাধবডাঙ্গা পশ্চিমপাড়া গ্রামের জালাল আকন্দের ছেলে এবং নুরুল ইসলাম ধেরুয়াহাটি গ্রামের শাহ জালালের ছেলে। সোমবার মধ্যরাতে মাদক বিরোধী পৃথক পৃথক ভাবে অভিযান চালিয়ে নিজ নিজ বাড়ি থেকে তাদের গ্রেফতার করে পুলিশ।

থানা পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, রিপন ও নুরুল ইসলাম এলাকার চিহ্নিত মাদক কারবারি। দীর্ঘদিন ধরে তারা এলাকায় বিভিন্ন ধরণের মাদকদ্রব্য বিক্রি করে। তারই ধারাবাহিকতায় সোমবার রাতে নিজ নিজ বাড়ি থেকে তারা ইয়াবা ট্যাবলেট বিক্রি করছিল। এ সময় গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করা হয়। ২০১২ সাল থেকে মঙ্গলবার পর্যন্ত মাদক দ্রব্য নিয়ন্ত্রন আইনে তাদের বিরুদ্ধে ধুনট থানায় পৃথক ভাবে ৮টি মামলা দায়ের হয়েছে। মামলা গুলো আদালতে বিচারাধীন রয়েছে।

ধুনট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রবিউল ইসলাম বলেন, মাদক বিরোধী অভিযানের অংশ হিসেবে অভিযান চালিয়ে ইয়াবা ট্যাবলেট সহ তাদের গ্রেফতার করে কারাগারে পাঠানো হয়েছে। তারা তালিকাভুক্ত মাদক কারবারি। এর আগে মাদক মামলায় একাধিকবার গ্রেফতার করা হলেও আদালত থেকে জামিনে মুক্ত হয়ে ফের মাদক ব্যবসায় জড়িয়ে পড়ে।

Please follow and like us:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

পুরানো সংবাদ