বকশিগঞ্জ পৌরসভার মেয়র বিএনপির বহিষ্কৃত নেতা মতিন

জামালপুর প্রতিনিধি: জামালপুরের বকশিগঞ্জ পৌরসভা নির্বাচনে উপজেলা বিএনপির সদ্য বহিষ্কৃত সদস্য সচিব ফখরুজ্জামান মতিন বেসরকারিভাবে মেয়র নির্বাচিত হয়েছেন। নারিকেল গাছ প্রতীক নিয়ে তিনি পেয়েছেন ৮ হাজার ৫৪২ ভোট।

তার নিকটতম প্রতিদ্বন্দ্বী উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ইসমাইল হোসেন বাবুল তালুকদার মোবাইল ফোন প্রতীক নিয়ে ৭ হাজার ৫৪৩ ভোট পেয়েছেন। আর বর্তমান মেয়র মেয়র মো: নজরুল ইসলাম সওদাগর জগ প্রতীক নিয়ে ৭ হাজার ৪২০ পেয়ে তৃতীয় অবস্থানে রয়েছেন।

দ্বিতীয় শ্রেণির এই পৌরসভায় এটি দ্বিতীয়বার নির্বাচন অনুষ্ঠিত হলো। নির্বাচনে মেয়র পদে ৪ জন, সাধারণ ও সংরক্ষিত কাউন্সিলর ৪০ জন প্রার্থী প্রতিদ্বন্দ্বীতা করেন।

শনিবার প্রথমবারের মতো ইলেকট্রনিক্স ভোটিং মেশিন (ইভিএম) পদ্ধতিতে ১২টি ভোটকেন্দ্রে ভোট গ্রহণ অনুষ্ঠিত হয়।

দিনভর ভোট শেষে সন্ধ্যায় গণনার পর বকশীগঞ্জ উপজেলা পরিষদের মিলনায়তনে রিটার্নিং কর্মকর্তা ও জেলা নির্বাচন অফিসার মোহাম্মদ শানিয়াজ্জামান তালুকদার বেসরকারি এ ফলাফল ঘোষণা করেন। ফলাফলে জানা যায়, নারিকেল গাছ প্রতীক নিয়ে বিএনপির সদ্য বহিষ্কৃত নেতা ফকরুজ্জামান মতিন ৮ হাজার ৫৪২ ভোট পেয়ে বিজয়ী হন।

জানা যায়, বকশিগঞ্জ উপজেলা বিএনপির সদস্য সচিব ফকরুজ্জামান মতিন দলের সিদ্ধান্তের বিরুদ্ধে অবস্থান নিয়ে পৌর নির্বাচনে অংশ নেন। এতে দলের শৃঙ্খলা পরিপন্থী কাজের জন্য তাকে সম্প্রতি দল থেকে বহিষ্কার করে কেন্দ্রীয় কমিটি।

Please follow and like us:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

পুরানো সংবাদ