কত টাকায় বিক্রি হলো প্রভাসের নতুন সিনেমার স্বত্ত্ব

বগুড়া নিউজ ২৪: দক্ষিণী সিনেমার তারকা অভিনেতা প্রভাস। তার পরবর্তী সিনেমা ‘কল্কি ২৮৯৮ এডি’। নাগ অশ্বিন পরিচালিত এ সিনেমায় তার সহশিল্পী হিসেবে রয়েছেন অমিতাভ বচ্চন, কমল হাসান, দীপিকা পাড়ুকোন, দিশা পাটানির মতো শিল্পীরা।

করোনা সংকটসহ নানা কারণে পিছিয়েছে ৬০০ কোটি রুপি বাজেটের এ সিনেমার মুক্তি। সবকিছু ঠিক থাকলে আগামী ৯ মে প্রেক্ষাগৃহে মুক্তি পাবে সিনেমাটি। কিন্তু তার আগেই ডিজিটাল স্বত্ত্ব বিক্রি নিয়ে শুরু হয় দরাদরি। অবশেষে মোটা অঙ্কের অর্থে বিক্রি হয়েছে সিনেমাটির ডিজিটাল স্বত্ত্ব।

সিয়াসাত ডটকমের তথ্য অনুসারে, ওটিটি প্ল্যাটফর্ম অ্যামাজন প্রাইম ভিডিও ও নেটফ্লিক্স প্রভাসের ‘কল্কি ২৮৯৮ এডি’ সিনেমার ডিজিটাল স্বত্ত্ব কেনার বিষয়ে আগ্রহ প্রকাশ করে। ওটিটি স্বত্ত্বর জন্য নির্মাতা ২০০ কোটি রুপি দাবি করেছিলেন। সর্বশেষ অ্যামাজন প্রাইম ভিডিও তামিল, তেলেগু, মালায়ালাম, কন্নড় ভাষার স্বত্ত্ব ১৫০ কোটি রুপিতে (বাংলাদেশি মুদ্রায় ১৯৭ কোটি ৫২ লাখ টাকার বেশি) কিনে নিয়েছে। তবে হিন্দি ভাষার স্বত্ত্ব বিক্রির কোনো তথ্য এখনো পাওয়া যায়নি।

হিন্দি ও তেলেগু ভাষায় মুক্তি পাবে ‘কল্কি ২৮৯৮ এডি’ সিনেমা। পাশাপাশি তামিল, মালায়ালাম, কন্নড়, ইংরেজিসহ আরো কয়েকটি ভাষায় ডাবিং করে মুক্তি দেওয়া হবে এটি।

সিনেমাটিতে ক্যামিও চরিত্রে অভিনয় করবেন দক্ষিণের প্রখ্যাত নির্মাতা এস এস রাজামৌলি। সিনেমাটিতে পৌরাণিক চরিত্র ‘কল্কি’-এর ভূমিকায় দেখা যাবে প্রভাসকে, আর দীপিকা আসতে চলেছেন ‘পদ্মা’র ভূমিকায়। অমিতাভ বচ্চনকে ‘অশ্বত্থামা’র মতো দাপুটে চরিত্রে দেখা যাবে।

সিনেমাটিতে ভিএফএক্সের চোখধাঁধানো কাজ দেখা যাবে। সিনেমাটির বাজেট ৬০০ কোটি রুপি ছাড়িয়ে যাবে বলে নির্মাতাদের ধারণা। ভারতীয় সিনেমার ইতিহাসে সবচেয়ে দামি সিনেমাগুলোর মধ্যে একটি হতে চলেছে এটি।

Please follow and like us:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

পুরানো সংবাদ