প্রিয়াঙ্কাকে হেনস্তার প্রতিবাদে বিক্ষোভ

বগুড়া নিউজ ২৪ঃ কংগ্রেসের অন্যতম সাধারণ সম্পাদক প্রিয়াঙ্কা গান্ধী ওয়াধেরার উপর পুলিশি হেনস্তার প্রতিবাদে দেশের বিভিন্ন প্রান্তে বিক্ষোভ দেখালেন দলীয় কর্মী-সমর্থকরা। রবিবার দিল্লিতে উত্তরপ্রদেশ ভবনের কাছে বিক্ষোভ দেখান যুব কংগ্রেস কর্মীরা।

অন্যদিকে, ভোপালেও এই ইস্যুতে তুমুল বিক্ষোভ দেখান কংগ্রেস কর্মীরা। জাহাঙ্গিরাবাদ থানা এলাকার সপন চকে কং বিধায়ক আরিফ মেহমুদের নেতৃত্বে যোগী আদিত্যনাথের কুশপুতুলও পোড়ানো হয়। সংশোধিত নাগরিকত্ব আইনের বিরুদ্ধে পথে নেমে ধৃত অবসরপ্রাপ্ত আইপিএস আধিকারিক এসআর দারাপুরী এবং কংগ্রেস-কর্মী সাদাফ জাফরের পরিবারের সঙ্গে দেখা করতে যাওয়ার পথে পুলিসি হেনস্তার মুখে পড়েন প্রিয়াঙ্কা। পুলিস তাঁর গলা টিপে ধরেছিল বলেও অভিযোগ করেন কংগ্রেস নেত্রী।

এদিকে, এদিন উত্তরপ্রদেশ কংগ্রেসের প্রয়াত নেতা সুনীল শ্রীবাস্তবের পরিবারের সঙ্গে দেখা করতে রায়বেরিলি যান প্রিয়াঙ্কা গান্ধী। তাঁর আসার খবরে সেখানে আগে থেকেই প্রচুর কংগ্রেস কর্মী-সমর্থক জড়ো হয়ে যান। অভিযোগ, সেখানেও পুলিশের সঙ্গে তাঁর একপ্রস্থ কথা কাটাকাটি হয়। অন্যদিকে, নাগরিকত্ব আইনের বিরুদ্ধে বিক্ষোভ দেখিয়ে ধৃত সাদাফ জাফরকে নিয়ে এদিন একটি ট্যুইটও করেন প্রিয়াঙ্কা। সেখানে উত্তরপ্রদেশ সরকারের বিরুদ্ধে ক্ষোভ উগরে দিয়ে তিনি দাবি করেন, ওই সমাজকর্মীর বিরুদ্ধে মিথ্যা অভিযোগ করা হচ্ছে। প্রিয়াঙ্কা লেখেন, ‘অমানবিকতার সব সীমা লঙ্ঘন করেছে উত্তরপ্রদেশ সরকার। সাদাফের বিরুদ্ধে ভিত্তিহীন অভিযোগ তুলে তাঁকে জেলে পোরা হয়েছে।’

Please follow and like us:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

পুরানো সংবাদ
সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০৩১