মাটিডালীতে শ্রমিক লীগের ১৭ নং ওয়ার্ড ও বন্দর কমিটির সম্মেলন অনুষ্ঠিত

স্টাফ রির্পোটার : বগুড়া মাটিডালী বিমান মোড়ে শুক্রবার বিকালে জাতীয় শ্রমিকলীগ ১৭ নং ওয়ার্ড ও বন্দর কমিটির সম্মেলন অনুষ্ঠিত হয় ।

জাতীয় শ্রমিকলীগ নেতা জাকির হোসেনের সভাপতিত্বে ও ১৯ নং ওয়ার্ড জাতীয় শ্রমিকলীগের সাধারন সম্পাদক এস এম সোহাগের সঞ্চালনায় উক্ত সম্মেলনে উদ্বোধনী বক্তব্য রাখেন জাতীয় শ্রমিকলীগ শহর শাখা উত্তরের আহবায়ক জালাল উদ্দীন শেখ। প্রধান অতিথি হিসাবে বক্তব্য রাখেন জাতীয় শ্রমিকলীগ জেলা কমিটির (ভারপ্রাপ্ত) সভাপতি আলী আশরাফ চিশতি। প্রধান বক্তা হিসাবে বক্তব্য রাখেন জাতীয় শ্রমিকলীগ বগুড়া জেলা শাখার সাধারন সম্পাদক পৌরসভার প্যানেল মেয়র সামছুদ্দিন শেখ হেলাল।

এসময় বিশেষ অতিতির বক্তব্য রাখেন বগুড়া জেলা ট্রাক মালিক সমিতির আব্দুল মান্নান আকন্দ, সাধারন সম্পাদক ও জেলা যুবলীগ নেতা আব্দুল মতিন সরকার , জেলা মটর মালিক গ্রুপের সভাপতি শাহ আকতারুজ্জামান ডিউক, সাধারন সম্পাদক ও ১৫ নং ওয়ার্ড কাউন্সিলর আমিনুল ইসলাম, ১৭ নং ওয়ার্ড মেজবাউল হামিদ মেজবাহ, শ্রমিকলীগ নেতা আলতাফ হোসেন আনন্দ কুমার দাস ,আশিকুর রহমান লিটন , আনোয়ার হোসেন রানা, শহর যুবলীগের সাংগঠনিক সম্পাদক মোশারফ হোসেন বুলবুল , পশ্চিম বগুড়া সিএনজি মালিক সমিতির সাধারন সম্পাদক এস এম সোহাগ সহ শ্রমিকলীগ , এছাড়াও আওয়ামীলীগ সহ অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন ।

শেষে জাকির হোসেনকে সভাপতি সাফিয়ার রহমান সালেকিন সাধারন সম্পাদক ও জালাল খলিফাকে সাংগঠনিক সম্পাদক করে ১৭ নং ওয়ার্ড কমিটি ও মাটিডালী বন্দর কমিটির সভাপতি আবুল কালাম আকন্দ ও শাকিল হোসেন কে সাধারন সম্পাদক ঘোষনা করা হয় ।

Please follow and like us:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

পুরানো সংবাদ