শেখ হাসিনার সব নির্দেশ মেনে চলে ছাত্রলীগ : জয়

বগুড়া নিউজ ২৪ঃ বাংলাদেশ ছাত্রলীগের সভাপতি আল নাহিয়ান খান জয় বলেছেন, বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের হাতেগড়া আর্দশের সংগঠন বাংলাদেশ ছাত্রলীগ জননেত্রী দেশরত্ন প্রধানমন্ত্রী শেখ হাসিনার সব নির্দেশ মেনে চলে। তাঁর নির্দেশনার বাহিরে আমরা কোন কাজ করেনা। এই আদর্শের সংগঠন যারা করবেন তাদেরকে মেধাবী ছাত্র হতে হবে। ছাত্রলীগের রাজনীতিতে জড়ালে তাদের বাবা-মাও গর্ববোধ করেন। ছাত্রলীগে জড়িয়ে কোন অন্যায় মূলক কাজ করা যাবেনা।

শনিবার দুপুরে গাইবান্ধার সাদুল্যাপুর উপজেলা শহরের পাবলিক লাইব্রেরী এন্ড ক্লাব মাঠে এক ‘নির্বাচনী ছাত্র সমাবেশে’ প্রধান অতিথির বক্তব্যে উপরক্তা কথাগুলো বলেন বাংলাদেশ ছাত্রলীগ কেন্দ্রীয় কমিটির সভাপতি আল-নাহিয়ান খান জয়।

জয় বলেন, গাইবান্ধা-৩ (সাদুল্যাপুর-পলাশবাড়ী) আসনের উপ-নির্বাচনে ছাত্রলীগের সকল কর্মীদের নিবেদিত হয়েই প্রচারণার কাজ চালাতে হবে। নৌকা মার্কার বিজয়ে নিরলস ভাবে পরিশ্রম করতে হবে ছাত্রলীগ নেতাকর্মীদের। এখানকার ২১ মার্চের উপ-নির্বাচনে স্বাধীনতা বিরোধী কোন চক্র যাতে নির্বাচন বানচাল করতে না পারে সেদিকে খেয়াল রাখতে হবে।

গাইবান্ধা-৩ (সাদুল্যাপুর-পলাশবাড়ী) আসনের উপ-নির্বাচন উপলক্ষে এই নির্বাচনী ছাত্র সমাবেশের আয়োজন করে সাদুল্যাপুর উপজেলা ছাত্রলীগ। উপজেলা ছাত্রলীগের সভাপতি মোনতাজের রহমান চঞ্চলের সভাপতিত্বে নির্বাচনী ছাত্র সমাবেশে বিশেষ অতিথির বক্তব্য রাখেন ছাত্রলীগ কেন্দ্রীয় কমিটির সাধারণ সম্পাদক লেখক ভট্রাচার্য। অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন গাইবান্ধা জেলা ছাত্রলীগের সভাপতি আসিফ সরকার, সাধারণ সম্পাদক মোসাদ্দেক হোসেন মামুন ও সাদুল্যাপুর উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক শরিফুল ইসলাম রিপন প্রমুখ।

এসময় মঞ্চে উপস্থিত ছিলেন ছাত্রলীগের কেন্দ্রীয় কমিটির কয়েকজন সহ-সভাপতি ও সাংগঠনিক সম্পাদকসহ বেশ কয়েকজন ছাত্রলীগ নেতা।

এই সমাবেশের পর ছাত্রলীগের কেন্দ্রীয় নেতৃবৃন্দ সাদুল্যাপুর ও পলাশবাড়ী উপজেলার বিভিন্ন স্থানে গণসংযোগ করেন। তারা এই আসনে আওয়ামীলীগ মনোনীত নৌকা মার্কার প্রার্থী অ্যাডভোকেট উম্মে কুলসুম স্মৃতির জন্য ভোট চান ভোটারদের কাছে। গ্রাম এবং হাট-বাজার কেন্দ্রীক এই গণসংযোগ গুলোতে ভোটারদের ব্যাপক সাড়া মিলেছে।

Please follow and like us:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

পুরানো সংবাদ