বিরামপুর উপজেলা প্রশাসনের ত্রান তহবিলে ‘আশা’র খাদ্য সহায়তা প্রদান

মোঃ জাহিনুর ইসলাম,বিরামপুর (দিনাজপুর) প্রতিনিধি ঃ দিনাজপুরের বিরামপুর উপজেলা প্রশাসনের ত্রাণ তহবিলে বে-সরকারি প্রতিষ্ঠান ‘আশা’ এনজিও’র পক্ষ থেকে দেশের করোনা পরিস্থিতিতে কর্মহীন, দরিদ্র, অসহায় নি¤œ আয়ের খেটে খাওয়া, শ্রমজীবী মানুষের জন্য খাদ্য সহায়তা প্রদান করা হয়েছে।

আশা’র নিজস্ব অর্থায়নে সোমবার (১১ মে) সকালে বিরামপুর উপজেলা নির্বাহী অফিসারের কার্যালয়ে উপজেলা নির্বাহী অফিসার মোঃ তৌহিদুর রহমান এর নিকট আনুষ্ঠানিকভাবে নিত্য প্রয়োজনীয় চাল, ডাল, তৈল, লবন, আলু, হস্তান্তর করা হয়।

আশা’র ডিসট্রিক্ট ম্যানেজার দেওয়ান ফরিদ জানান, বে-সরকারি প্রতিষ্ঠান ‘আশা’ এনজিও সব সময় দরিদ্র জনগোষ্ঠীর সামাজিক উন্নয়নে কাজ করে থাকে। বর্তমানে করোনা পরিস্থিতির সংক্রমণ রোধে সরকার সবাইকে ঘর থেকে বাহির না হওয়ার নির্দেশ প্রদান করেছেন। ফলে কর্মহীন, দরিদ্র, অসহায় খেটে খাওয়া দিনমজুর ও শ্রমজীবীরা মানবেতর জীবন-যাপন করছে। সেই সব দরিদ্র জনগোষ্ঠীর কথা ভেবে বে-সরকারি প্রতিষ্ঠান আশা’র নিজ অর্থায়নে সারাদেশে খাদ্য সহায়তা প্রদান করা হচ্ছে। তারই ধারাবাহিকতায় বিতরণের জন্য বিরামপুর উপজেলা প্রশাসনকে ২’শ প্যাকেট খাদ্য সামগ্রী প্রদান করা হয়েছে।

এসময় উপস্থিত ছিলেন, বিরামপুর উপজেলা চেয়ারম্যান মোঃ খায়রুল আলম রাজু,বিরামপুর এনজিও ফোরামের সাধারণ সম্পাদক এনামুল হক, আশা বিরামপুর ব্রাঞ্চের রিজিওনাল ম্যানেজার আনিছুর রহমান,সিনিয়র ব্রাঞ্চ ম্যানেজার বিরামপুর-১ মোতাহার হোসেন, সহকারী ম্যানেজার আলেফ ন‚র রহমান,সিনিয়র ম্যানেজার বিরামপুর-২ মুশফিকুর রহমান, সহকারী ম্যানেজার মোস্তাফিজুর রহমান প্রমুখ।

Please follow and like us:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

পুরানো সংবাদ
সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১