বগুড়ার শাজাহানপুরে স্কুলছাত্রীর আত্মহত্যা

শাজাহানপুর প্রতিনিধিঃ বগুড়ার শাজহানপুরে হাফসাতুল মাওয়া জেরিন (১৬) নামের এক স্কুল ছাত্রী নিজ শয়ন ঘরে ফ্যানের সাথে গলায় ফাঁস লাগিয়ে আত্মহত্যা করেছে। সে গাইবান্ধা জেলার পলাশবাড়ি উপজেলার পূর্বফরিদপুর গ্রামের রবিউল ইসলামের মেয়ে এবং বগুড়া ক্যান্টনমেন্ট বোর্ড স্কুলের ১০ম শ্রেণীর ছাত্রী ছিল।

জেরিনের বাবা বগুড়া জাহাঙ্গীরাবাদ ক্যান্টমেন্টে কর্পোরাল পদে কর্মরত এবং শাজাহানপুর উপজেলার মাঝিড়া ইউনিয়নের সাজাপুর নতুনপাড়া গ্রামে একটি ভাড়া বাড়িতে পরিবারসহ বসবাস করেন।

শুক্রবার সন্ধ্যা সাড়ে ৭টা পর্যন্ত থানা পুলিশ ও সেনাবাহিনীর সদস্যদেরকে ঘটনাস্থল থেকে মরদেহ উদ্ধার কার্যক্রম পরিচালনা করতে দেখা গেছে।

থানা পুলিশ সূত্রে জানা যায়, জেরিনের বাবা-মা তাদের দুই মেয়েকে বাসায় রেখে গ্রামের বাড়ির কোন এক আত্মিয়ের মৃত্যুর খবর পেয়ে পলাশবাড়িতে যান। শুক্রবার বেলা ১২টার দিকে ছোট মেয়ে হুরে জান্নাত জিনিয়া (১৩) পাশের ঘরে ঘুমিয়ে পড়ে। বিকেল ৪টার দিকে জিনিয়া ঘুম থেকে উঠে পাশের ঘরে গিয়ে দেখতে পায় তার বড়বোন জেরিন সেলিং ফ্যানের সাথে গলায় ওড়না পেঁচিয়ে ঝুলে আছে।
শাজাহানপুর থানার ওসি আব্দুল্লাহ আল মামুন জানান, খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে ঝুলন্ত অবস্থা থেকে মরদেহটি নামানো হয়েছে। এখন পর্যন্ত আত্মহত্যার কারণ জানা যায়নি। মেয়েটির বাবা-মা গ্রামের বাড়ি থেকে আসার পর আত্মহত্যার কারণ জানা যেতে পারে।

Please follow and like us:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

পুরানো সংবাদ