সান্তাহার পৌর বিএনপির বিশাল সমাবেশ অনুষ্ঠিত

সান্তাহার (বগুড়া) প্রতিনিধি : গনবিরোধী কর্তৃত্ববাদী ফ্যাসিষ্ট আওয়ামী সরকার কর্তৃক জ্বালানী তেল, পরিবহন ভাড়াসহ সকল নিত্য প্রয়োজনীয় দ্রব্যমুল্য বৃদ্ধি এবং গুলি করে ভোলায় জেলা ছাত্রদল সভাপতি শহীদ নূরে আলম ও স্বেচ্ছাসেবক দল নেতা শহীদ আব্দুর রহিম এবং নারায়নগঞ্জে যুবদল নেতা শাওন এর বর্বরোচিত হত্যাকান্ডের প্রতিবাদে মিছিল ও সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

শুক্রবার (২৩ সেপ্টেম্বর) বিকাল সাড়ে ৫টায় বগুড়ার সান্তাহার বিএনপির উদ্যোগে পৌর বিএনপির কার্যালয়ের সামনে সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। সান্তাহার পৌর বিএনপির সভাপতি ও পৌর মেয়র তোফাজ্জল হোসেন ভুট্টুর সভাপতিত্বে সাধারণ সম্পাদক এস এম আখতারুজ্জামান মিঠুর সঞ্চালনায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন বগুড়া জেলা বিএনপির আহবায়ক ও পৌর মেয়র রেজাউল করিম বাদশা। বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন বগুড়া জেলা বিএনপির সিনিয়র যুগ্ম আহবায়ক এ্যাড: সাইফুল ইসলাম, যুগ্ম আহবায়ক ফজলুল বারী তালুকদার বেলাল, যুগ্ম আহবায়ক মোশাররফ হোসেন এমপি, বিএনপির জাতীয় নির্বাহী কমিটির সদস্য আলী আজগর তালুকদার হেনা, বগুড়া জেলা মহিলা দলের সভানেত্রী লাভলী রহমান, বগুড়া শহর বিএনপির সভাপতি এ্যাড: হামিদুল হক চৌধুরী হিরু, এম আর ইসলাম স্বাধীন, অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন আদমদীঘি উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান ও উপজেলা বিএনপির সভাপতি আব্দুল মহিত তালুকদার, সাধারণ সম্পাদক আবু হাসান, উপজেলা যুবদলের সাবেক সভাপতি মাহফুজুল হক টিকন, সান্তাহার পৌর বিএনপির সাংগঠনিক সম্পাদক দিলদার আলম জুয়েল, মামুনুর রশিদ মামুন, সান্তাহার পৌর যুবদলের আহবায়ক ওয়াহেদুল ইসলাম ওয়াহেদ, সিনিয়র যুগ্ম আহবায়ক মাহাফুজুর রহমান লিটন, পৌর ছাত্রদলের সভাপতি সোহাগ হোসাইন প্রমুখ।

প্রধান অতিথি রেজাউল করিম বাদশা বলেছেন, আগামীর দেশনায়ক তারেক রহমান যেমন বলেছেন, মানুষের মুখে মুখে যেমন ছড়িয়ে পড়েছে, ঠিক তেমনি বাংলাদেশের ফায়সালা হবে রাজপথে। বাংলাদেশের মানুষ আজ নি:স্ব হয়ে গেছে। দ্রব্যমূল্য ক্রয় মতার বাইরে চলে গেছে। ডিজেলে কৃষক, সারের কারণে কৃষক, কীটনাশকের কারণে কৃষক তার জীবিকা হারিয়েছে, নি:স্ব হয়েছে। এই হলো বাংলাদেশের কৃষকের চিত্র। তিনি এই সরকারের পতনের জন্য আগামীর যে কোন আন্দোলনে ঝাঁপিয়ে পড়ার আহ্বান জানান।

Please follow and like us:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

পুরানো সংবাদ