দৈনিক বগুড়া’র ২০তম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে সভা অনুষ্ঠিত

স্টাফ রিপোর্টার : আগামী ১৭ অক্টোবর দৈনিক বগুড়া’র ২০তম প্রতিষ্ঠা বার্ষিকী পালন উপলক্ষে পত্রিকার সংবাদ প্রতিনিধিদের নিয়ে  শনিবার (২৪ সেপ্টেম্বর) বেলা ১১টায় রোটারী ক্লাব অব বগুড়ার মামদুদুর রহমান মিলনায়তনে এক প্রস্তুতি সভা অনুষ্ঠিত হয়। দৈনিক বগুড়ার ভারপ্রাপ্ত সম্পাদক রেজাউল হাসান রানুর সভাপতিত্বে প্রস্তুতি সভায় প্রধান অতিথি ছিলেন পত্রিকার প্রতিষ্ঠাতা সম্পাদক ও প্রকাশক এবং বগুড়া পৌরসভার মেয়র রেজাউল করিম বাদশা।

সভায় প্রধান অতিথির বক্তব্যে রেজাউল করিম বাদশা বলেন, দৈনিক বগুড়া একটি সম্পূর্ণ নিরপেক্ষ পত্রিকা। গত বিশ বছর ধরে এই পত্রিকা সুনামের সঙ্গে প্রকাশিত হয়ে আসছে। এতদাঞ্চলের সকল দলমত নির্বিশেষে সবার বক্তব্য তুলে ধরার জন্য এবং বিশেষ করে এই অঞ্চলের অভাব অভিযোগ, উন্নয়ন আর জনগণের চাহিদার কথা তুলে ধরার জন্যই এই পত্রিকার প্রকাশনা। তিনি দৈনিক বগুড়ার সকল জেলা-উপজেলার প্রতিনিধিসহ সংশ্লিষ্ট সকল রিপোর্টারদের দায়িত্বশীলতার সঙ্গে কাজ করে পত্রিকাকে সকল পাঠকের কাছে গ্রহণযোগ্য করতে কাজ করার আহবান জানান।

সভায় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন দৈনিক বগুড়ার বার্তা সম্পাদক বাদল চৌধুরী, মফস্বল সম্পাদক শেখ শাহেদ, নওগাঁ জেলা প্রতিনিধি এমদাদুল হক সুমন, কাহালু প্রতিনিধি আব্দুল হান্নান ও প্রভাষক শাহাবুদ্দিন, গোবিন্দগঞ্জ প্রতিনিধি মোঃ টুকু প্রধান, সারিয়াকান্দি প্রতিনিধি আব্দুল লতিফ, শেরপুর প্রতিনিধি শফিকুল ইসলাম শফিকসহ বিভিন্ন জেলা ও উপজেলা থেকে আগত পত্রিকার সংবাদ প্রতিনিধিবৃন্দ। সভাপতির বক্তব্যে পত্রিকার ভারপ্রাপ্ত সম্পাদক রেজাউল হাসান রানু উপস্থিত সকলকে ধন্যবাদ জ্ঞাপন করে আগামীতে পত্রিকার সমৃদ্ধির লক্ষ্যে সকলের সহযোগিতা কামনা করেন। সমগ্র অনুষ্ঠানটি সঞ্চালনা করেন দৈনিক বগুড়ার ফটো সাংবাদিক এম আর সাইন।

Please follow and like us:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

পুরানো সংবাদ