বগুড়ায় শীতার্তদের মাঝে স্বর্ণগ্রামের শীতবস্ত্র বিতরণ

ষ্টাফ রিপোর্টারঃ বগুড়ায় সামাজিক সংগঠন স্বর্ণগ্রামের উদ্যোগে ৩০০ শীতার্ত মানুষের মাঝে শীতবস্ত্র বিতরণ করা হয়েছে। রোববার বিকেলে সদরের সাবগ্রাম দক্ষিণপাড়ায় এ আয়োজন করে সংগঠনটি।

স্বর্ণগ্রামের প্রতিষ্ঠাতা অভিরাম রায়ের পৃষ্ঠপোষকতায় এবং সংগঠনের সভাপতি নূর আলম সরকারের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে সকলের হাতে এই শীতবস্ত্র তুলে দেন বগুড়া সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান আবু সুফিয়ান সফিক।

স্বর্ণগ্রামের সহ-সভাপতি মোস্তাক আহম্মেদের সঞ্চালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন সাবগ্রাম ইউপি চেয়ারম্যান ফরিদ উদ্দিন সরকার, ইউনিয়নের সাবেক চেয়ারম্যান আবু সালেহ নয়ন এবং ইউপি সদস্য আব্দুল কাইয়ম সরকার।

এসময় অন্যান্যদের মাঝে উপস্থিত ছিলেন স্বর্ণগ্রাম সংগঠনের সহ-সভাপতি সাখাওয়াত হোসেন, সাধারণ সম্পাদক ওয়াজেদ শহীদ তরফদার, যুগ্ম সাধারণ সম্পাদক মনজুর আহম্মেদ মুক্ত, অর্থ সম্পাদক লক্ষণ রায় প্রমুখ।

শীতবস্ত্র বিতরণ পরবর্তী অনুষ্ঠানে এলাকায় ভাল কাজে অবদান রাখার স্বীকৃতি হিসেবে স্বর্ণগ্রামের উদ্যোগে এ বছর বুজরুগধামা ফাজিল মাদ্রাসার সাবেক শিক্ষক মাওলানা আনসার আলীকে সম্মাননা জানানো হয়। সম্মাননাস্বরুপ তার হাতে ক্রেস্ট ও অর্থ পুরস্কার হিসেবে নগদ ৫ হাজার টাকা তুলে দেন সংশ্লিষ্টরা।

Please follow and like us:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

পুরানো সংবাদ
সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯৩০৩১