বাংলাদেশ কিন্ডারগার্টেন এসোসিয়েশনের মহাসচিব হলেন মোহাম্মদ আবদুল অদুদ

সৌরভ মাহমুদ হারুন : বাংলাদেশ কিন্ডারগার্টেন এসোসিয়েশন-বিকেএ’র মহাসচিব হয়েছেন সিদ্ধিরগঞ্জের আল-হেরা ইন্টারন্যাশনাল স্কুলের প্রতিষ্ঠাতা ও প্রধান শিক্ষক মোহাম্মদ আবদুল অদুদ। এ উপলক্ষে আজ শনিবার রাজধানীর একটি চায়নিজ রেস্টুরেন্টে ঢাকা বিভাগীয় প্রতিনিধিদের এক মতবিনিময় ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

বাংলাদেশ কিন্ডারগার্টেন এসোসিয়েশন-বিকেএ’র ঢাকা জেলা আহ্বায়ক আসাদুল্লাহ আসাদের সঞ্চালনায় সভায় সভাপতিত্ব করেন কেন্দ্রীয় চেয়ারম্যান ও সানরাইজ শিক্ষা পরিবারের চেয়ারম্যান লায়ন দিদারুল ইসলাম। সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন প্রধানমন্ত্রীর স্বর্ণপদকপ্রাপ্ত সাবেক উপজেলা শিক্ষা অফিসার বীর মুক্তিযোদ্ধা সিরাজুল ইসলাম খন্দকার।

বিশেষ অতিথি ছিলেন কেন্দ্রীয় উপদেষ্টা নজরুল ইসলাম খান, বাংলাদেশ কিন্ডারগার্টেন স্কুল এন্ড কলেজ এসোসিয়েশনের মহাসচিব প্রিন্সিপাল মান্নান মনির, বাংলাদেশ কিন্ডারগার্টেন এসোসিয়েশনের কেন্দ্রীয় অর্থ সচিব মোহাম্মদ আশরাফ। বক্তব্য রাখেন ঢাকা জেলার সিনিয়র যুগ্ম আহবায়ক আলহাজ্ব মোখলেছুর রহমান মুকুল, সদস্য সচিব রুহুল আমিন হৃদয়, ঢাকা মহানগর কমিটির আহ্বায়ক মো. আমির হোসেন, সিনিয়র যুগ্ম আহবায়ক মুহাম্মদ ওয়ারেস আলী, সদস্য সচিব মো. জামাল উদ্দিন আহমেদ, পটুয়াখালী জেলা আহবায়ক জুয়েল ইসলাম ও ভিক্টোরিয়া ইন্টারন্যাশনাল স্কুল এন্ড কলেজের প্রিন্সিপাল ওমর ফারুক প্রমুখ।

সভায় সর্বসম্মতিক্রমে মোহাম্মদ আবদুল অদুদকে মহাসচিব হিসেবে নির্বচিত করা হয়।সভায় বক্তারা কিন্ডারগার্টেন রেজিস্ট্রেশন প্রক্রিয়া জোরদার করতে, নতুন পাঠক্রমের আলোকে কিন্ডারগার্টেন শিক্ষকদের ট্রেণিং দিতে এবং করোনায় ক্ষতিগ্রস্ত কিন্ডারগার্টেনগুলোকে ক্ষতিপূরণ প্রদানের জন্য সরকারের প্রতি জোর দাবি জানান।সভায় বিপুলসংখ্যক কিন্ডারগার্টেন শিক্ষক-শিক্ষিকা উপস্থিত ছিলেন এবং এসব দাবির প্রতি সমর্থন জানান। সভায় সংগঠনের ৪৮টি জেলা কমিটি গঠিত হয়েছে বলে জানানো হয়।

Please follow and like us:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

পুরানো সংবাদ
সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯৩০৩১